আন্তর্জাতিকনতুন খবর

মৌলানা বলেছিল আল্লাহ করোনা ভাইরাস প্রেরণ করেছে, আজ নিজেই হলো করোনা দ্বারা আক্রান্ত

মাত্র কয়েকদিন আগেই এক মৌলনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল। মৌলানা বলেছিলেন যে হলো আল্লাহর সৈনিক, যা চীনকে উচিত শিক্ষা দেবে। আসলে () উইঘুর মুসলিমদের উপর কঠোর অত্যাচার করে। তার উপর মন্তব্য করতে গিয়ে মৌলানা একথা বলেছিলেন। যদিও অনেকে সেই সময় বলেছিলেন করোনা ভাইরাসের মতো এমন একটা বিষয়কে ধর্মের সাথে জুড়ে দেখা বা আল্লাহর সৈনিক, আল্লাহর গজব ইত্যাদি বলা ঠিক না।

আয়াতুল্লাহ সৈয়দ হাদী-আল-মুদারিসি নামের মৌলানা করোনা ভাইরাসকে () আল্লাহর সৈনিক, আল্লাহর গজব বলে দাবি করেছিল। এখন একটা খবর সামনে আসছে, আয়াতুল্লাহ সৈয়দ হাদী-আল-মুদারিসি নিজেই করোনা দ্বারা আক্রান্ত হয়েছেন।

ইরাকি ইসলামিক স্কলার কিভাবে করোনা ভাইরাসকে আল্লাহর সাথে জুড়ে দিয়েছেন তা উপরের ভিডিওতে দেখতে পাচ্ছেন। আর এখন এই মৌলানা ইরাকের হাসপাতালে ভর্তি রয়েছে এবং উনাকে অন্য রোগীদের থেকে আলাদা করে রাখা হয়েছে। যাতে ভাইরাস ছড়িয়ে না পড়ে। করোনা ভাইরাস নিয়ে ঘৃণা ছড়ানোর পর মৌলানা স্বয়ং করোনা দ্বারা দংশিত হয়েছে।

প্রসঙ্গত জানিয়ে দি, করোনা ভাইরাস ইরাক, সৌদি আরবে খুব দ্রুতগতিতে ছড়িয়ে পড়েছে। ভাইরাসের আতঙ্কের কারণে ইসলামের পবিত্র মক্কা মসজিদকে খালি করে দেওয়া হয়েছে।

Back to top button
Close