নতুন খবরভারতবর্ষ

৫০ জনের বেশি মানুষ জমায়েতের উপর নিষেধাজ্ঞা জারি করল কেজরি! শাহিনবাগের ধর্নার ভবিষ্যৎ নিয়ে চিন্তা

নয়া দিল্লীঃ দিল্লীতে ের () আশঙ্কা দেখে সোমবার মুখ্যমন্ত্রী () সব জেলার আধিকারিকদের নিয়ে বৈঠক ডাকেন। ওই বৈঠকে মুখ্যমন্ত্রী একটি বড় সিদ্ধান্ত নিয়েছেন। উনি দিল্লীর একটি স্থানে ৫০ এর বেশি মানুষকে একজোট হওয়াতে নিষেধাজ্ঞা জারি করেছেন। ধার্মিক, রাজনৈতিক অথবা সামাজিক প্রদর্শন হলেও ৫০ জনের বেশি মানুষ এক জায়গায় হওয়া যাবেনা।

ওনার কাছে যখন জিজ্ঞাসা করা হয় যে, ের () প্রদর্শন তাহলে কি হবে? উনি বলেন কোন প্রদর্শনেই ৫০ এর বেশি মানুষ একজোট হতে পারবেন না। যদিও মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল বিয়ে শাদির ক্ষেত্রে এই নিষেধাজ্ঞা তুলে দিয়েছেন। আর উনি আবেদন করে বলেছেন এখন বিয়ের অনুষ্ঠান না করে পরে করলে ভালো হয়।

কেজরীবাল বলেন, দিল্লীর সমস্ত নাইট ক্লাব, জিম, স্পা ৩১ মার্চ পর্যন্ত বন্ধ থাকবে। বিয়ে ছাড়া কোন আয়োজনেই ৫০ এর বেশি মানুষ এক জায়গায় হতে পারবেন না। কেজরীবাল বলেন, আমরা অনুরোধ করছি যে, দয়া করে বিয়ের অনুষ্ঠান পিছিয়ে দিন।

কেজরীবাল আধিকারিকদের নির্দেশ দিয়েছেন যে, করোনাভাইরাসের বিপদ থেকে বাঁচতে সমস্ত মহত্বপূর্ণ স্থলে পোর্টেবেল হ্যান্ড ওয়াশ স্টেশন লাগানো হবে, সেখানে মানুষ নিজের হাত ধুয়ে অনেকটাই এই ভাইরাসের বিপদ কম করতে পারবেন।

Back to top button
Close