অপরাধনতুন খবর

এবার গর্ভবতী গরুকে বিস্ফোটক খাইয়ে মারার চেষ্টা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিও

কেরলের (kerala) মল্লপুরমে একটি গর্ভবতী হাতি (kerala elephant) বিস্ফোটক খেয়ে মৃত্যুর মুখে ঢলে পড়ে। এবার কেরলের পর হিমাচল প্রদেশ থেকেও এরকমই এক ঘটনা সামনে এলো। হিমাচল প্রদেশের বিলাসপুর জেলার একটি গর্ভবতী গোরুকে বিস্ফোটক দিয়ে খাবার খাইয়ে দেয়, এরফলে ওই গরু গুরুতর ভাবে আহত হয়ে পড়ে।

গোরুর মালিক ওই ঘটনার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেন, ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে পড়ে। পুলিশ এই বিষয়ে অভিযোগ দায়ের করেছে। গোটা ঘটনার তদন্ত চলছে। এই ঘটনার পর জনও সাধারণের মধ্যে ব্যাপক ক্ষোভ দেখা দিয়েছে।

এর আগে মল্লপুরমে এক গর্ভবতী হাতিকে খাবারের মধ্যে বিস্ফোটক দিয়ে দেওয়া হয়। এরফলে ওই বিস্ফোটক হাতির মুখের ভিতরে গিয়ে ফেটে যায় আর ওই গর্ভবতী হাতি গুরুতর আহত হয়ে যায়।

গুরুতর আহত হওয়ার পর ওই হাতি নদীতে গিয়ে তিনদিন দাঁড়িয়ে থাকে। এরপর তাঁর গর্ভে থাকা বাচ্চার মৃত্যু হয়। এই ঘটনার পর গোটা দেশে বিক্ষোভের সুর দেখা যায়। কেরল সরকার গোটা ঘটনার তদন্ত করছে।

গর্ভবতী হাতি হত্যার মামলায় এক ব্যাক্তিকে গ্রেফতারও করা হয়েছে। কেরলের বন মন্ত্রী রাজু বলেন, এই হত্যায় আরও কয়েকজন জড়িত। সবাইকেই গ্রেফতার করা হবে। পুলিশ আর বন বিভাগ ঘটনার তদন্ত করছে।

Related Articles

Back to top button