Press "Enter" to skip to content

বামেদের শক্ত ঘাঁটিতে থাবা বিজেপির, লাল ছেড়ে গেরুয়া পতাকা তুলে নিলেন বড়বড় নেতা সহ অনুগামীরা

শেয়ার করুন -

পূর্ব মেদিনীপুরঃ হলদিয়া এককালে বাম (Cpim) দুর্গ বলেই পরিচিত ছিল। রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসু হলদিয়াকে একেবারে লালে লাল করে দিয়েছিলেন। যদিও সেসব অতীত, 2011 সালে মমতা ব্যানার্জীর ঝড়ে লাল আর অবশিষ্ট কিছুই ছিল। বামেদের সেই সাধের হলদিয়া আবারও গভীর চিন্তায় ফেলছে তাদের। হলদিয়ায় সিপিএম এর তাবড় তাবড় নেতারা যোগ দিচ্ছেন বিজেপিতে। প্রাপ্ত খবর অনুযায়ী, 22 জন্য বাম নেতা বিজেপিতে যোগ দিচ্ছেন।

 

পূর্ব মেদিনীপুরের রামনগরে শুরু হয়েছে বিজেপির যোগদান মেলা। আর এই যোগদান মেলাতেই বাম শিবিরে বড়সড় ভাঙন ধরাতে সাফলতা পায় গেরুয়া শিবির। তবে এর থেকে বড় চমক হল, সিপিএম জেলা সম্পাদক মন্ডলীর প্রাক্তন সদস্য শ্যামল মাইতি আজই দলবল নিয়ে বিজেপিতে যোগ দেন।

শ্যামল মাইতির হাত ধরে আজ বিজেপিতে যোগ দেন আরএসপির রাজ্য কমিটির সদস্য অশ্বিনী জানা। এছাড়াও আজ বিজেপিতে যোগ দেন সিপিএম এরিয়া কমিটির সদস্য অর্জুন মন্ডল।

একুশের নির্বাচনকে পাখির চোখ করে ঘুটি সাজাচ্ছে বিজেপি। বেশ কিছুদিন ধরেই শুভেন্দু অধিকারীকে নিয়ে জোর জল্পনা চলছে। যদিও শুভেন্দু বাবু বলেছেন না ওনাকে দল তাড়িয়েছে আর না উনি দল ছেড়েছেন। যদিও তার একদিন পর তৃণমূলের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে তিনি কটাক্ষ করতে পিছপা হননি।