Press "Enter" to skip to content

তাবলীগ জামাতির ৭০০ বিদেশী সদস্যের পাসপোর্ট বাজেয়াপ্ত করল দিল্লী পুলিশ! নেওয়া হবে কড়া পদক্ষেপ

শেয়ার করুন -

নয়া দিল্লীঃ দিল্লী পুলিশের (Delhi Police) ক্রাইম ব্রাঞ্চ (Crime Branch) প্রায় ৭০০ জামাতির পাসপোর্ট এবং অন্যান্য কাগজপত্র বাজেয়াপ্ত করেছে। দিল্লী পুলিশের সুত্র অনুযায়ী, জামাতিদের উপরে সন্দেহ যে, তাঁরা মিথ্যে বলে ভারতের ভিসা হাসিল করেছিল। এবার তাদের টেবিল হিস্ট্রি খতিয়ে দেখা হচ্ছে।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, সমস্ত জামাতি ভারতে ট্যুরিস্ট ভিসার মাধ্যমে এসেছিল আর এরপর নিজামুদ্দিন মরকজে অংশ নিয়েছিল। ভিসার শর্তের লঙ্ঘনের মামলায় ভারত সরকার সাবার ভিসা স্থগিত করেছে আর Loc খুলে দিয়েছে যাতে কেউ দেশের বাইরে না যেতে পারে।

প্রাপ্ত খবর অনুযায়ী, মালয়েশিয়ার কয়েকজন মিথ্যে বলে তাদের দেশের স্পেশ্যাল ফ্লাইটে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। তখনই দিল্লী পুলিশ তাদের গ্রেফতার করে। তাদের সবার বিরুদ্ধে বিদেশী আইন আর ভিসা ফ্রডের মামালা দায়ের করে তদন্ত চালাচ্ছে দিল্লী পুলিশ।

অভিযোগ উঠেছিল যে, গোটা বিশ্ব থেকে হাজার হাজার সংখ্যায় মানুষ নিজামুদ্দিনে আসে, আর সেখান থেকে বেরিয়ে গোটা দেশে ছড়িয়ে পড়ে। নিজামুদ্দিন মরকজের প্রধান মৌলানা সাদ এখনো ফেরার। দিল্লী পুলিশের ক্রাইম ব্রাঞ্চ এখনো মৌলানা সাদের তল্লাশি চালিয়ে যাচ্ছে।

আপনাদের জানিয়ে দিই, কিছুদিন আগে দিল্লী পুলিশ একটি নোটিশের মাধ্যমে এইমস অথবা অন্য কোন সরকারি হাসপাতালে মৌলানা সাদের করোনার টেস্ট করানোর কথা বলেছিল। মৌলানা সাদ সেই নোটিশের জবাবে বলেছিল, তাঁর করোনা টেস্ট হয়ে গেছে আর সে সম্পূর্ণ সুস্থ। সাদ জানিয়েছিল, কোন সরকারি না, প্রাইভেট ল্যাবে তাঁর টেস্ট করানো হয়েছিল।