নতুন খবরভারতীয় সেনা

কাশ্মীরের সোপোরে জঙ্গি হামলায় শহীদ হলেন CRPF এর তিন জওয়ান, আহত দুই

শ্রীনগরঃ উত্তর কাশ্মীরের (Kashmir) বারামুলা জেলার সোপোরে (Sopore) জঙ্গিদের দ্বারা করা হামলায় সিআরপিএফ (CRPF) এর তিন জওয়ান শহীদ হয়েছেন। এবং দুই জওয়ান আহত হয়েছে। ভারতীয় সেনা (Indian Army) জঙ্গিদের খোঁজে গোটা এলাকা ঘিরে তল্লাশি অভিযান চালাচ্ছে।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, শবিবার সোপোরের নূরবাগ এলাকার অহদ বব ক্রসিং এর পাশে জঙ্গিরা জম্মু কাশ্মীরে পুলিশ আর সিআরপিএফ এর জয়েন্ট নাকা পার্টিতে ফায়ারিং করে। সেই সময় জঙ্গিরা সেখানে দারয়ে থাকা একটি CRPF এর গাড়িকে নিশানা বানায়। এই হামলায় CRPF এর তিন জওয়ান শহীদ হন আর দুই জওয়ান আহত হন। আহতদের এসডিএইচ সোপোরে নিয়ে যাওয়া হয়, সেখানে তাদের চিকিৎসা চলছে।

এই ঘটনা নিয়ে জম্মু কাশ্মীর পুলিশের কাশ্মীর রেঞ্জের আইজি বিজয় কুমার বলেন, জঙ্গিদের দ্বারা করা হামলায় তিন জন CRPF জওয়ান শহীদ হয়েছেন আর দুজন আহত হয়েছে। আপনাদের জানিয়ে দিই, হামলার পরেই ভারতীয় সেনা এলাকা চারিদিক থেকে ঘিরে ফেলে জঙ্গিদের তল্লাশি শুরু করে দেয়।

CRPF এর শহীদ হওয়া জওয়ানদের নাম- হেড কনস্টেবল রাজীব শর্মা (৪২) বিহারের বাসিন্দা। কনস্টেবল সিবি বাখড়ে (৩৮) মহারাষ্ট্রের বাসিন্দা। কনস্টেবল প্রমার সত্যপাল সিং (২৮) গুজরাটের বাসিন্দা। আহত জওয়ানরা হলেন, হেড কনস্টেবল বিশ্বজিৎ ঘোষ এবং কনস্টেবল/ড্রাইভার জাভেদ আহমেদ।

Back to top button
Close