নতুন খবরপশ্চিমবঙ্গ

নিজেকে বড় করতে জনসভা থেকে জনতাকে কুকুর, বিড়াল, গরু, ছাগল বলল দেবাংশু

 চাঁচলঃ গত মঙ্গলবার মালদহের মালতীপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী আব্দুর রহিম বক্সির হয়ে মালতীপুর জালালপুরের হাইস্কুল মাঠে একটি জনসভায় অংশ নেন তৃণমূলের যুব নেতা তথা মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। সেখান থেকে তিনি বিজেপি এবং কেন্দ্র সরকারের বিরুদ্ধে সরব হয়ে বলেন, ‘বিজেপি উন্নয়ন না, জাতপাতের রাজনীতি করে।” দেবাংশুবাবু বলেন, ‘একুশের তৃণমূলের জয়ের হ্যাট্রিকে মালদহ সবথেকে বড় ভূমিকা পালন করবে।”

মঙ্গল্বারের জনসভা থেকে মালতীপুর, চাঁচল সহ মালদহের সিংহভাগ আসনে তৃণমূলকে জিতিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করার আবেদন করেন তিনি। তিনি সেদিনের জনসভা থেকে বিজেপির নেতা শুভেন্দু অধিকারীকে আবারও বেইমান বলে সম্বোধন করেন। তিনি বলেন, ‘শুভেন্দু মায়ের সঙ্গে বেইমানি করেছে, ওকে উচিৎ শিক্ষা দিন।” দেবাংশুবাবু আরও বলেন, ‘কদিন আগে শুভেন্দু অধিকারী এখানে সভা করে গিয়েছিল, তাঁর জনসভায় বেশি লোক হয়নি, মাত্র ৫০০ কুকুর, বিড়াল, গরু আর ছাগল এসেছিল।”

File Pic

দেবাংশুবাবুর এই কুকুর, বিড়াল, গরু, ছাগল মন্তব্য নিয়েই বিতর্কের ঝড় উঠেছে। দেবাংশুর এই মন্তব্যের বিরধিতা করে সংযুক্ত মোর্চা সমর্থিত কংগ্রেস প্রার্থী আসিফ মেহবুব বলেছেন, ‘প্রচারে এসে দেবাংশু গোটা চাঁচলবাসীকে অপমান করেছে। রাজনৈতিক বিরোধিতা থাকতেই পারে, তবে মানুষকে এভাবে জন্তু-জানোয়ার বলে সম্বোধন করা কাম্য নয়।”

দেবাংশুর এই মন্তব্যের কড়া প্রতিক্রিয়া দিয়ে বিজেপির প্রার্থী দীপঙ্কর রাম বলেছেন, ‘মুখ্যমন্ত্রী নিজেই সরকারি কর্মচারীদের ঘেউ ঘেউ করতে বারণ করেছিলেন। আসলে গোটা তৃণমূল দলটাই মানুষকে গরু, ছাগল মনে করে। এটা নতুন কিছু নয়, আমরা এসব শুনে শুনে অভ্যস্ত।”

Related Articles

Back to top button