নতুন খবরপশ্চিমবঙ্গ

নেট বাল্যান্সের খরচা নরেন্দ্র মোদী বাড়িয়ে দিয়েছেন: দেবাংশু ভট্টাচার্য, তৃণমূল কংগ্রেসের মুখপাত্র

সম্প্রতি বঙ্গ রাজনীতি নিয়ে লড়াই তুঙ্গে। বিশেষ করে তৃণমূল বনাম বিজেপির যুদ্ধ বেশ জমে উঠেছে। একদিকে বিজেপির নেতারা তৃণমূলের দুর্নীতির মানুষের চোখের সামনে তুলে ধরতে উঠে পড়ে লেগেছে। অন্যদিকে তৃণমূলের নেতা কর্মীরাও বিজেপির দোষ ত্রুটি ধরতে লেগে পড়েছে।

বর্তমানে পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেসের হয়ে বিজেপির বিরুদ্ধে বেশ সক্রিয় থাকেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। যিনি প্রায় নিজের বিতর্কিত মন্তব্যের জন্য সোশ্যাল মিডিয়ায় চর্চায় থাকেন। কিছু মন্তব্যের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকারও হন দেবাংশু ভট্টাচার্য।

সম্প্রতি মেদনিপুরের এক জনসভা থেকে বিজেপির উপর আক্রমণ করতে গিয়ে বড়োসড়ো অভিযোগ তুলেছেন দেবাংশু ভট্টাচার্য। নিজের বক্তব্য রাখতে গিয়ে
দেবাংশু ভট্টাচার্য বলেছেন যে প্রধানমন্ত্রী মোদী নেটের দাম বাড়িয়ে দিয়েছেন। মেদিনীপুরের সভা থেকে মমতা ব্যানার্জীকে সূর্য বলে প্রশংসা করেন। অন্যদিকে নরেন্দ্র মোদী সব জিনিসের দাম বাড়িয়ে দিয়েছে বলে বিজেপিকে আক্রমন করেন।

দেবাংশু বলেন, যখন আপনার ছেলে বলে বাবা ৭৫০ মাংস নিয়ে এসো খাবো। কিন্তু মাংস আনলেও পিঁয়াজের দামের জন্য পেঁয়াজ আনতে পারেন না, তখন কি আপনারা ভালো লাগে? মোদী সরকারের আইনের জন্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধি পেয়েছে বলে অভিযোগ তোলেন তৃণমূল মুখপাত্র।

দেবাংশু আরো বলেন, যদি ভাবেন ভাতের সাথে খাওয়ার জন্য সরষের তেলে ডিমের অমলেট ভাজবেন, তাও মোদী সরকার তেলের দাম বাড়িয়ে দিয়েছে। যদি ভাবেন দুপুরে একটু টিভি চালিয়ে মোহর দেখবেন তাও সেটআপ বক্সের দাম মোদীজি বাড়িয়ে দিয়েছেন। আবার যদি ভাবেন বিকেলে একটু ইউটিউব দেখবেন, কিন্তু নেট ব্যালান্স ভরবেন সেটারও খরচা মোদীজি বাড়িয়ে দিয়েছেন।

Related Articles

Back to top button