নতুন খবরপশ্চিমবঙ্গ

ভিডিওতে দেখুন! একধাক্কায় নিজের বয়স ১৯ বছর কমিয়ে মাত্র ৬ বছর করে ফেলল দেবাংশু

হলদিয়াঃ আবারও শিরোনামে উঠে এলেন তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। এবার তিনি নিজের বয়স নিয়ে এমন মন্তব্য করলেন, যা শুনে সবাই হেসেই পাগল। বলে রাখি, নির্বাচনে তৃণমূলের হয়ে লড়াই করার জন্য টিকিট না পাওয়ার পর দেবাংশুবাবু এবং ওনার ভক্তরা যুক্তি দিয়েছিলেন যে, ওনার ভোটে দাঁড়ানোর বয়স হয়নি বলেই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ওনাকে টিকিট দেন নি।

এমনকি দেবাংশুবাবু নিজেও নিজের ফেসবুক পেজে একটি ন্যাশানাল মিডিয়ার ভিডিও পোস্ট করে বলেছিলেন যে, ‘একটি ২৫ বছরের বাচ্চা ছেলেকে (নিজের কথা) নিয়ে কীভাবে মিথ্যাচার চালাচ্ছে ন্যাশানাল মিডিয়ায়।” বলে রাখি, সেই সময় দেবাংশুবাবুকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছয়লাপ হয়েছিল। অনেকেই উনি টিকিট না পাওয়ার জন্য সোশ্যাল মিডিয়ায় একের পর এক মিম বানিয়েছিল। আবার ওনেকেই ওনার সমর্থনে নেমে বয়স তত্ত্ব তুলে ধরেছিল।

সেই সময় দেবাংশুবাবু নিজে বলেছিলেন যে, তিনি টিকিট না পাওয়ায় অখুশি নন। কারণ তিনি এখন স্বাধীন ভাবে রাজ্যের এপ্রান্ত থেকে ওপ্রান্ত দলের হয়ে প্রচার করতে পারবেন। অনেকেই ওনাকে এও বলে আশ্বস্ত করেছিল যে, দিদি আগামী দিনে ওনার জন্য বড়সড় কিছু পরিকল্পনা করে রেখেছে বলেই ওনাকে টিকিট দেন নি।

এবার সেই বয়স তত্ত্ব তুলে ধরে সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হলেন তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য। হলদিয়ায় একটি পথসভা থেকে দেবাংশুবাবু বিজেপির নেতা শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করতে গিয়ে বলেন, ‘জননেতার বয়স আমার আন্দাজে ৫০ এর বেশি হবে, আর আমার বয়স ওনার হাফের হাফের হাফের কাছাকাছি।” দেবাংশুবাবুর মন্তব্য অনুযায়ী, শুভেন্দু অধিকারীর বয়স ৫০-র উপরে হলে ওনার নিজের বয়স ৫০ এর হাফ ২৫, তাঁর হাফ সাড়ে বারো আর তাঁর হাফ ৬ বছর তিনমাসের কাছাকাছি।

দেবাংশু বাবু নিজের ফেসবুকে পেজে নিজের এই বক্তব্যের ভিডিও পোস্ট করেছেন। আর সেখানে অনেকেই ওনাকে এই বয়স নিয়ে ট্রোল করছেন।

Related Articles

Back to top button