Press "Enter" to skip to content

সিনেমা হিট করাতে সবাইকে অ্যাসিড আক্রান্তদের মতো সাজার চ্যালেঞ্জ দীপিকার! ছিঃ ছিঃ রব চারিদিকে

শেয়ার করুন -

একটা ভালো উদ্দেশ্য নিয়ে করা সিনেমা অচিরেই বক্স অফিসে মুখ থুবরে পড়ল। আর তাঁর প্রধান কারণ হল সিনেমা মুক্তির একদিন আগে শুধুমাত্র সিনেমার প্রচারের জন্য JNU ক্যাম্পাসে দীপিকার সশরীরে হাজিরা দেওয়া। নিছকই নিজের সিনেমার প্রচারের জন্যই তিনি সেখানে গেছিলেন। বলিউডে এরকম পাবলিসিটি স্টান্ট খুবই সাধারণ। কিন্তু উনি বুঝতে পারেননি যে এই পাবলিসিটি স্টান্ট ওনার কপালে দুর্ভোগ আনবে।

দীপিকার ছপাক সিনেমা মুক্তির দিনে বেশ ভালই দর্শক টেনেছিল সিনেমা হল গুলো। আর এর প্রধান কারণ ছিল বিজেপি বিরোধী রাজনৈতিক দল গুলো এই সিনেমার পক্ষে প্রচার করছিল, আর এই সিনেমার টিকিট বিলি করছিল। কিন্তু একদিন যেতে না যেতেই বিরোধী দলের প্রচার কেমন যেন থমকে যায় আর ছপাকও ধীরে ধীরে মুর্ছে পড়ে।

আরেকদিকে সেই একই দিনে অজয় দেবগনের তানহাজী মুক্তি পেয়েছিল, দীপিকার ছপাককে ছাপিয়ে বক্স অফিসে চরম সাফল্য পায় তানহাজী। এখন প্রায় ১৫০ কোটি টাকার মতো ব্যবসা করে নিয়েছে অজয় দেবগনের সিনেমা তানহাজী। আরেকদিকে দীপিকা পাড়ুকোনের ছপাক খরচের ৩৫ কোটি টাকাই তুলতে পারেনি।

এবার দীপিকা ছপাককে হিট করার জন্য নতুন পন্থা অবলম্বন করলেন। দীপিকার একটি টিকটক ভিডিও ইতিমধ্যে ভাইরাল হয়েছে, যেখানে দীপিকা সবাইকে ছপাকের মালতীর মতো অ্যাসিড আক্রন্ত সাজার চ্যালেঞ্জ জানাচ্ছেন। দীপিকা ভেবেছিল এই চ্যালেঞ্জ সবার মধ্যে ইতিবাচক বার্তা দেবে। কিন্তু এই ভিডিও ভাইরাল হওয়ার পর সবাই ওনার নিন্দা করছে।

অনেকেই দীপিকার এই টিকটক ভিডিও শেয়ার করে তাঁদের প্রতিক্রিয়া জানাচ্ছে। অনেকেই বলছেন যে, সিনেমার জন্য দীপিকাকে এতটা নীচে নামাও ঠিক হয়নি। আবার কিছু কিছু মানুষ বলছেন, নিজের প্রচারের জন্য দীপিকা অ্যাসিড আক্রান্তদের নিয়ে ছেলে খেলা করল।