Press "Enter" to skip to content

মমতার মুখে কালি মাখিয়ে প্রতিবাদ, পথে নামল এবিভিপির সদস্যরা

শেয়ার করুন -

নয়া দিল্লীঃ ফল ঘোষণার পর থেকে রাজ্য জুড়ে হিংসার খবর ছড়িয়ে পড়েছে। দিকে দিকে আক্রান্ত হচ্ছে বিরোধী দলের কর্মীরা। এমনকি বিরোধী দলের অনেক পার্টি অফিসেও তাণ্ডব চালানোর অভিযোগ উঠেছে শাসক দল তৃণমূলের বিরুদ্ধে। বিরোধী কর্মী-সমর্থকদের বাড়িঘরে ভাঙচুর, মারধোরের অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। সোমবার কলকাতায় সঙ্ঘের ছাত্র সংগঠন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের অফিসেও হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।

আর এবার বাংলা জুড়ে ছড়িয়ে পড়া সন্ত্রাসের বিরুদ্ধে দিল্লীতে সরব হল এবিভিপির কর্মীরা। দিল্লীতে তৃণমূল কার্যালয়ের বাইরে লাগানো মমতা বন্দ্যোপাধ্যায়ের পোস্টারে কালি লাগিয়ে প্রতিবাদে নেমেছে সঙ্ঘের ছাত্র সংগঠন। আরেকদিকে, দিল্লীর বিজেপি সাংসদ প্রবেশ বর্মাও বাংলার হিংসা নিয়ে তৃণমূলকে হুমকি দিয়েছেন। তিনি বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায় আর তৃণমূলের বিধায়ক সাংসদদেরও দিল্লীতে আসতে হবে সেটা যেন মনে রাখা হয়।

উল্লেখ্য, বাংলায় হিংসা নিয়ে উত্তপ্ত রাজ্য রাজনীতি। বিজেপির থেকে শুরু করে সমস্ত বিরোধী দলই ভোট পরবর্তী হিংসায় আক্রান্ত। সবার রাজ্যের শাসক দল এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সরব হয়েছে। আর সেই সুত্রে আজ বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাও বাংলা সফরে এসে আক্রান্ত পরিবারের সঙ্গে দেখা করেছেন।