নতুন খবরভারতবর্ষ

ধাবায় থুতু দিয়ে রুটি বানাচ্ছিল মোহাম্মদ খালিক! ভিডিও ভাইরাল হওয়ার পর হলো গ্রেফতার

দেড় মাসেরও কম সময়ের মধ্যে থুতু দিয়ে রুটি তৈরির চতুর্থ ঘটনা সামনে এসেছে। তাজা খবর দিল্লী থেকে সামনে এসেছে, যেখানে এক ধাবায় থুতু লাগিয়ে রুটি তৈরির ভিডিও ভাইরাল হয়ে পড়েছে। মদিনা ধাবা নামের এক ধাবায় এই ঘটনা ঘটেছে। পুলিশ মামলা দায়ের করে ভজনপুরার বাসিন্দা মোহাম্মদ খালিককে গ্রেফতার করেছে।

অভিযুক্ত মোহাম্মদ খালিক উক্ত ধাবায় তন্দুরি রুটি তৈরির কাজ করে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, মোহাম্মদ খালিক রুটিতে থুতু লাগিয়ে তা গরম করতে আগুনে দিচ্ছে। তদন্তের পর পুলিশ IPC ধারা ২৬৯-৭০ এবং ২৭২ এর আওতায় মামলা দায়ের করেছে।

একই সাথে মোহাম্মদ খালিককের বিরুদ্ধে মহামারি এক্ট এর অধীনেও তদন্ত করা হবে বলে জানা গেছে। মোহাম্মদ খালিক প্রায় ১০ বছর আগে নিজের গ্রাম থেকে দিল্লীতে এসেছে বলে জানা গেছে। আগে সে অজিত নগরের এক ধাবায় কাজ করতো। পরে নিজের জামাইবাবুর সাথে মোহনপুরি চলে আসে।

https://twitter.com/nshuklain/status/1374656887187251205?s=19

মদিনা ধাবায় আরো ৫ থেকে ৬ জন ব্যাক্তি কাজ করেন। এই ধাবার মালিক মোহাম্মদ খালিককের পরিচিত বলে জানা গেছে। জানিয়ে দি, বিগত ৩০-৪০ দিনে এই ধরনের বেশকয়েকটি ঘটনা সামনে এসেছে। প্রথম ঘটনা মেরঠ থেকে সামনে এসেছিল, যেখানে নউশাদ উরফ সোহেলকে গ্রেফতার করা হয়েছিল। এই ক্ষেত্রেও থুতু দিয়ে রুটি তৈরির ভিডিও ভাইরাল হয়েছিল। একইভাবে গাজিয়াবাদের এক অনুষ্ঠানে মহসিন নামের ব্যাক্তি গ্রেফতার হয়েছিল। দিল্লীর হোটেল চাঁদে এই ধরনের ঘটনার দরুন সবি আনোয়ার ও ইব্রাহিম গ্রেফতার হয়েছিল।

Related Articles

Back to top button