নতুন খবরভারতবর্ষ

সেনা ক্যাম্পে হামলা আর RSS নেতাদের হত্যা করাই ছিল ISIS জঙ্গিদের প্ল্যান! জিজ্ঞাসাবাদে উঠে এলো চাঞ্চল্যকর তথ্য

উত্তর প্রদেশের পুলিশের অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াড দিল্লী পুলিশ দ্বারা গ্রেফতার করা তিন এর জঙ্গিকে জিজ্ঞাসাবাদ করতে চায়। আপনাদের জানিয়ে রাখি, ধৃত তিন জঙ্গি দিল্লী সমেত উত্তর প্রদেশে টেরর স্ট্রাইক করার প্ল্যান করছিল। সুত্র অনুযায়ী, উত্তর প্রদেশ পুলিশ ধৃত জঙ্গিদের কাছে জিজ্ঞাসাবাদ চালানোর জন্য দিল্লী পুলিশের সাথে যোগাযোগ করছে।

আপনাদের জানিয়ে রাখি, দিল্লী পুলিশের স্পেশ্যাল সেল বৃহস্পতিবার বড়সড় সফলতা অর্জন করে। দিল্লী পুলিশের স্পেশ্যাল সেল গোপন সুত্রে খবর পাওয়ার পর ISIS এর তিন জঙ্গিকে গ্রেফতার করেছিল। দিল্লীর বজিরবাদে বৃহস্পতিবার সকালে এনকাউন্টার করে এই তিন ISIS জঙ্গিকে গ্রেফতার করেছিল দিল্লী পুলিশ। জঙ্গিদের কাছ থেকে পুলিশ অনেক হাতিয়ারও উদ্ধার করেছিল।

তিন জঙ্গি পুলিশের জিজ্ঞাসাবাদে অনেক চাঞ্চল্যকর তথ্য সামনে এনেছে। জঙ্গিরা জিজ্ঞাসাবাদে জানিয়েছে যে তাঁদের পুলিশ আর সেনার ক্যাম্পে হামলা করার নির্দেশ দেওয়া হয়েছিল। জঙ্গিরা জানায়, তাঁদের দিল্লী এনসিআর সমেত দেশে থাকা হিন্দু আর আরএসএস নেতাদের উপর হামলা করার নির্দেশ দেওয়া হয়েছিল।

জঙ্গিরা জানায়, যেখানে যেখানে হিন্দু নেতার পোস্টার লাগানো আছে, সেই পোস্টার গুলোর উপর ভিত্তি করে তাঁদের উপর হামলা করার দায়িত্ব দেওয়া হয়েছিল। স্পেশ্যাল সেল এবার এই জঙ্গিদের কোড ভাষা ডিকোড করার চেষ্টা করছে। আপনাদের জানিয়ে রাখি, জঙ্গিরা নিজেদের গোপন কোডে কথা বলে।

Back to top button
Close