নতুন খবরভারতবর্ষ

জেলে বন্দি দিল্লি দাঙ্গার অভিযুক্ত ইশরাত জাহানকে জেলেই পেটালো মহিলা কয়দিরা! জানুন কারণ

নয়া দিল্লীঃ দিল্লী দাঙ্গায় অভিযুক্ত ইশরাত জাহান (Ishrat Jahan) জেলে ওনাকে মা’র’ধো’র করা হয়েছে বলে অভিযোগ করেছেন। আইনজীবীর মাধ্যমে আদালতে আবেদন দাখিল করে ইশরাত জাহান অভিযোগ করেছেন যে, জেলে ওনার মাথায় হা’ম’লা’ করা হয়েছে আর ওনার জামা-কাপড় ছিঁড়ে ফেলা হয়েছে।

নিজের আর্জিতে ইশারাত জাহান বলেছেন যে জেলে বন্দি অন্য মহিলা কয়দিরা ওনাকে মা’র’ধো’র করেছে। ইশরাত জাহান নিজের আর্জিতে বলেছেন ওনাকে মা’র’ধো’র করার কারণে উনি মানসিক অবসাদে ভুগছেন আর জেলে থাকা ওনার জন্য কঠিন হয়ে উঠছে। আদালত এই বিষয়ে বুধবার রিপোর্ট চেয়ে পাঠিয়েছে।’

এই বিষয়ে জেলের ডিজি সন্দিপ গোয়েল জানান, ইশরাত জাহান আর অন্য মহিলা কয়দিদের মধ্যে কোনও একটি বিষয়ে ঝগড়া হয়েছে। আর সেটিকে ইস্যু করে ইশরাত হামলার অভিযোগ তুলেছে। এই ঘটনার পর বিবাদ থামাতে ইশরাত জাহান আর বাকি মহিলা কয়দিদের আলাদা আলাদা ব্যারাকে শিফট করা হয়েছে।

জানিয়ে দিই, এবছরের ফেব্রুয়ারি মাসে পূর্ব দিল্লীতে হওয়া দাঙ্গায় (Delhi Riot) ইশরাত জাহানের নাম ষড়যন্ত্রকারী হিসেবে সামনে এসেছে। এরপর এই মামলায় তদন্ত করা দিল্লী পুলিশের স্পেশ্যাল সেল ইশরাত জাহাকে গ্রেফতার করে আর এর সাথে সাথে তার বিরুদ্ধে UAPA আইন অনুযায়ী মামলাও দায়ের করে। ইশরাত জাহান আপাতত দিল্লীর মান্দোলি জেলে বন্দি।

Related Articles

Back to top button