Press "Enter" to skip to content

ভিডিওঃ দিল্লীতে দলিত যুবক মুসলিম এক যুবতীকে বিয়ে করায় হিন্দু বস্তিতে ঢুকে তাণ্ডব চালাল মুসলিমরা

শেয়ার করুন -

নয়া দিল্লীঃদক্ষিণ দিল্লীর সরাই কালে খান এলাকায় শনিবার রাতে মুসলিম সম্প্রদায়ের ৫০ এর বেশি উপদ্রবিরা চরম তাণ্ডব করে। মুসলিমদের উগ্র ভিড় এলাকার দলিত বস্তিতে ঢুকে আধা ঘণ্টা পর্যন্ত লাঠি, ডাণ্ডা আর তরোয়াল দিয়ে হিন্দুদের সম্পত্তি ধ্বংস করে। এই ঘটনার পর গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনার খবর পাওয়ার পর আধা সামরিক বাহিনীকে এলাকায় মোতায়েন করা হয়। রাতে মুসলিম ভিড় দ্বারা এরকম উপদ্রব করার পর এলাকার মানুষ আতঙ্কে ভুগছে। এই ঘটনার ভয়াবহ দৃশ্য CCTV তে বন্দি হয়।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এক দলিত যুবক এক মুসলিম সম্প্রদায়ের মেয়েকে বিয়ে করায় যুবতীর পরিবার আর বন্ধুরা শনিবার রাতে সরাই কালে খান গ্রামে দলিতদের বস্তিতে চরম তাণ্ডব করে। ৫০ এর বেশি সংখ্যায় মুসলিমরা বস্তিতে ঢুকে হিন্দুদের গালিগালাজ করে আর তরোয়াল এবং লাঠি, ডাণ্ডা দিয়ে হিন্দুদের সম্পত্তি ধ্বংস করে। রাত ১১টার পর আচমকাই হওয়া এই হামলায় বস্তির সমস্ত বাসিন্দা আতঙ্কে শিউরে ওঠে। যদিও, তৎক্ষণাৎ দিল্লী পুলিশকে খবর দেওয়ার ফলে বড়সড় বিপত্তি হওয়ার থেকে রক্ষা পায় এলাকাবাসীরা।

হিন্দু সম্প্রদায়ের মানুষেরা অভিযোগ করে বলেন যে, পুলিশকে খবর দেওয়ার প্রায় ৩০ মিনিট পর পুলিশ সেখানে পৌঁছায়। যতক্ষণ পুলিশ সেখানে পৌঁছায় নি, মুসলিম ভিড় সেখানে লাগাতার হুমকি দিচ্ছিল আর ভাঙচুর চালিয়ে যাচ্ছিল। পুলিশ আসার পর উপদ্রবিরা সেখান থেকে পালিয়ে যায়। এরপর এলাকাবাসী পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করে। রিপোর্ট অনুযায়ী, দিল্লী পুলিশ মামলা দায়ের করে পাঁচজন অভিযুক্তকে গ্রেফতার করেছে।