নতুন খবররাজনীতি

ক্রেনে উল্টো করে ঝুলিয়ে দাড়ি কাটব ওয়াইসির! হুমকি বিজেপির সাংসদের

তেলেঙ্গানার নিজামাবাদ থেকে ভারতীয় জনতা পার্টির () সাংসদ ধরমপুরি অরবিন্দ () অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন () এর সভাপতি তথা হায়দ্রাবাদের সাংসদ আসাদউদ্দিন ওয়াইসির () বিরুদ্ধে বিতর্কিত বয়ান দেন। বিজেপির সাংসদ ধরমপুরি অরবিন্দ হুমকির সুরে বলেন, ‘আমি তোমাকে (ওয়াইসি) ক্রেনে উল্টো করে ঝুলিয়ে তোমার দাড়ি কেটে দেবো, এরপর তোমার দাড়ি তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীর গালে লাগিয়ে ওনার প্রোমোশন করে দেবো।”

নিজামাবাদ থেকে বিজেপির সাংসদ ধরমপুরি অরবিন্দ এর আগেই ওয়াসির বিরুদ্ধে বিতর্কিত বয়ান দিয়েছিলেন। এর আগে গত মাসে বিজেপির সাংসদ নাগরিকতা আইন সংশোধনের বিরোধিতা করার জন্য ওয়াইসিকে আক্রমণ করেছিলেন।

উনি বলেছিলেন, ‘আসাদউদ্দিন ওয়াইসি নাগরিকতা সংশোধন আইনকে অসাংবিধানিক আর সাম্প্রদায়িক বলে সেটার বিরোধিতা করছে। আমি জানতে চাই যে, ওয়াইসি কি বাংলাদেশ আর পাকিস্তান থেকে নির্বাচনে লড়তে চান? বিজেপির সাংসদ ধরমপুরি অরবিন্দ বলেছিলেন যে, আসাদউদ্দিন ওয়াইসি লাগাতার দেশ ভাগ করার বয়ান দিচ্ছেন।

আপনাদের জানিয়ে রকাহি, হায়দ্রাবাদের সাংসদ আসাদউদ্দিন ওয়াইসি লাগাতার নাগরিকতা সংশোধন আইনের বিরোধিতা করেছেন। উনি সংসদে নাগরিকতা সংশোধন আইনের প্রতিলিপিও ছিঁড়ে ফেলেছিলেন। ওয়াইসি অভিযোগ করে বলেছিলেন যে, এই আইন মুসলিম বিরোধী। উনি এই আইনকে অসাংবিধানিক আখ্যা দিয়ে সুপ্রিম কোর্টের দজরায় কড়া নেড়েছিলেন।

আরেকদিকে মোদী সরকার জানিয়েছে যে, নাগরিকতা আইনের কারণে কোন ভারতবাসীর নাগরিকত্ব কেড়ে নেওয়া হবেনা। এই আইন নাগরিকতা দেওয়ার কথা বলে, কারোর নাগরিকতা কারার পক্ষে না।

Back to top button
Close