নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

মিনি পাকিস্তান বানিয়েছি বললে এনকাউন্টার করা হবে! বিজেপি নেতার মন্তব্যে তুলকালাম

বীরভূমঃ রাজ্যে নির্বাচনী প্রচারের মধ্যে বীরভূম জেলার তৃণমূল নেতা শেখ আলমের একটি বিতর্কিত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যেখানে শেখ আলমকে দেশের ৩০ শতাংশ মুসলিমদের এক করে চার-চারটি পাকিস্তান গড়ার ডাক দিতে দেখা গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় শেখ আলমের ভিডিও ভাইরাল হওয়ার পর রাজ্য রাজনীতিতে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছিল। যদিও, তৃণমূলের তরফ থেকে এই নিয়ে কোনও মন্তব্য করতে দেখা যায় নি।

এবার তৃণমূল নেতা শেখ আলমের বিতর্কিত বয়ান নিয়ে বিস্ফোরক মন্তব্য দিলেন বীরভূম জেলার বিজেপি সভাপতি ধ্রুব সাহা। তিনি দলীয় প্রার্থীর প্রচারে বেরিয়ে বলেন, ‘যারা ভারতে থেকে ভারতবর্ষের বিরোধিতা করবে, তাঁদের এনকাউন্টার না করে ফুলের মালা পরানো হবে নাকি?” ধ্রুব সাহা আরও বলেন, ‘তৃণমূলের শাসন ব্যবস্থায় পাকিস্তান হবে বলা যায়, বিজেপির শাসন ব্যবস্থায় পাকিস্তান হবে বললে এনকাউণ্টার করা হবে।”

তিনি আরও বলেন, ‘যারা চারটে পাকিস্তান করার কথা বলবে, যারা ডন পত্রিকার এডিটরকে ডেকে বলবে দেখুন আমরা কলকাতাকে কত সুন্দর মিনি পাকিস্তান বানিয়ে রেখেছি। তাঁদের এনকাউন্টার হবে না তো কি তাঁদের গলায় মালা পরানো হবে? ভারতবর্ষে থেকে পাকিস্তান জিতলে যারা বোমা ফাটাবে তাঁদেরও এনকাউন্টার হবে।”

তিনি আরও বলেন, ‘২ তারিখে পশ্চিমবঙ্গে ভারতীয় জনতা পার্টির সরকার হবে। কেন্দ্র আর রাজ্যে একই সরকার চলবে। এরপর পশ্চিমবঙ্গে দাঁড়িয়ে যারা দেশদ্রোহিতা করবে, পাকিস্তান জিন্দাবাদ বলবে তাঁদের নিশ্চিত ভাবে এনকাউন্টার হবে।”

Related Articles

Back to top button