নতুন খবরপশ্চিমবঙ্গ

আমফানের মত ট্যাবের টাকা নিয়েও হবে দুর্নীতি! তৃণমূলের নেতারা নিজের সন্তানদের নাম ঢোকাচ্ছেঃ দিলীপ ঘোষ

কলকাতাঃ গতকালই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ঘোষণা করেছিলেন যে, দ্বাদশ শ্রেণীর পড়ুয়াদের ট্যাবের বদলে ১০ হাজার করে টাকা দেওয়া হবে। আর এর কারণ হিসেবে তিনি জানান, বাজারে এত ট্যাব উপলব্ধ নয়। তাই পড়ুয়াদের ট্যাব কেনার জন্য টাকা দেওয়া হবে। এবার এই নিয়ে তৃণমূল এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাতে নিলেন বিজেপির সাংসদ তথা রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।

দিলীপ ঘোষ জানান, ওঁরা ট্যাবের টাকা নিয়েও দুর্নীতি করবে। তিনি জানান, ট্যাবের টাকার কাটমানি তৃণমূলের নির্বাচনী ফান্ডে যাবে।

আজ সকালে প্রতিদিনের মত প্রাতঃভ্রমণে বেরিয়ে তৃণমূল সরকার ও মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাতে নেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি পড়ুয়াদের ট্যাবের বদলে ১০ হাজার করে টাকা দেওয়ার ঘোষণাকে কটাক্ষ করেন। তিনি বলেন, ওই পড়ুয়াদের তালিকায় তৃণমূলের নেতা-নেত্রী-কর্মীদের সন্তানদের নাম ঢোকানো হচ্ছে। ট্যাব নিয়েও আমফানের মত দুর্নীতি করবে তৃণমূল সরকার।

তিনি বলেন, ট্যাবের ১০ হাজার টাকা থেকে কাটমানি যাবে তৃণমূলের পার্টি ফান্ডে। আর সেই টাকা দিয়ে তৃণমূল ইলেকশন করাবে। গুণ্ডা কিনবে। এরপর আজ মেদিনীপুরের কাঁথিতে তৃণমূলের পদযাত্রা নিয়েও কটাক্ষ করেন তিনি। দিলীপ ঘোষ বলেন, তৃণমূলের গুদামে পড়ে থাকা নেতাদের নানান জায়গায় নিয়ে গিয়ে সভা করানো হচ্ছে। সাধারণ সময়ে যেসমস্ত জিনিশ বিক্রি হয়না, সেগুলোকে চৈত্র সেলে বিক্রির চেষ্টা করছে ওঁরা।

Dilip Ghosh

উল্লেখ্য, দিনকয়েক আগে নির্বাচনের কথা মাথায় রেখে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের দ্বাদশ শ্রেণীর ৯ লক্ষ পড়ুয়াকে ট্যাব দেওয়ার কথা ঘোষণা করেছিলেন। কিন্তু বাজারে এত ট্যাব অমিল থাকায় গতকাল মুখ্যমন্ত্রী ঘোষণা করেন যে, ট্যাবের বদলে সবাইকে ১০ হাজার করে টাকা দেওয়া হবে। তারা এই টাকা দিয়ে ট্যাব কিনবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সিদ্ধান্তের সমালোচনা করেন দিলীপ ঘোষ।

Related Articles

Back to top button