নতুন খবরপশ্চিমবঙ্গ

সৌরভ গাঙ্গুলিকে বিজেপিতে যোগ দেওয়ার আহ্বান দিলীপ ঘোষের, তুঙ্গে জল্পনা

কলকাতাঃ রোজই চায়ে পে চর্চায় যোগ দেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আর সেখান থেকেই তিনি রাজ্য সরকারের বিরুদ্ধে একের পর এক তোপ দাগেন। আজ উনি সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে মন্তব্য করে জল্পনা আরও উস্কে দিলেন। আজ সকালে ইকোপার্কে প্রাতঃভ্রমণে গিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করলেন দিলীপ ঘোষ। তিনি বলেন, ‘সমাজের সফল ব্যক্তিদের স্বাচ্ছন্দে রাজনীতিতে আসা উচিৎ।”  তিনি আরও বলেন, বিজেপি সমাজের প্রতিটি মানুষকে নিয়ে লড়াই করার জন্য প্রস্তুত।

একদিকে গতকাল রাজ্যপালের সাথে সৌরভের সাক্ষাৎ আর এরপর আজ দিল্লীর ফিরোজ শাহ কোটলা স্টেডিয়ামে অমিত শাহের সাথে একই মঞ্চে মহারাজের উপস্থিত থাকার সম্ভাবনা জল্পনা বাড়িয়েছিল। এরপর দিলীপ ঘোষের এহেন মন্তব্য সেই জল্পনার আগুনে ঘি ঢালার কাজ করল।

যদিও সৌরভ বিজেপিতে যোগ দিচ্ছেন নাকি সেটা নিয়ে কোনও স্পষ্ট মন্তব্য করেন নি দিলীপ ঘোষ। তিনি বলেছেন, ‘রাজ্যপালের সাথে যে কেউ দেখা করতে পারেন। এরমধ্যে রাজনীতি টেনে আনা উচিৎ নয়। আর এরমধ্যে রাজনীতি আছে নাকি সেটাও আমার জানা নেই। আমি অনেক আগেই সবাইকে বিজেপিতে আহ্বান করেছি। সৌরভও ব্রাত্য নয়।”

তিনি সৌরভকে নিয়ে বলেন, ‘আমাদের জানা নেই উনি কি করবেন? তিনি গোটা দেশের মানুষের কাছে একজন সন্মানিয় ব্যক্তি। উনি আমাদের অধিনায়ক ছিলেন আর এখন ভিআইপি। রাজনীতির দূরাবস্থা কাটাতে ভালো মানুষের দরকার। আর সৌরভ গঙ্গোপাধ্যায় একজন যোগ্য ব্যক্তি।”

বিজেপিতে আগত নতুন নেতা-কর্মীদের স্বাগত জানিয়ে দিলীপ ঘোষ বলেন, ‘আমরা সবাইকে দলে নেওয়ার জন্য প্রস্তুত। এরকম দুর্নীতি গ্রস্ত সরকারের বিরুদ্ধে লড়াইয়ে সামিল হতে যারা আমাদের দলে আসবেন, তাঁদের সবাইকে স্বাগত।”

Related Articles

Back to top button