নতুন খবরভারতবর্ষ

ট্রাম্প ধন্যবাদ জানানর পর প্রধানমন্ত্রী মোদী বললেন, ‘বিপদের সময়ই বন্ধুরা কাছে আসে, সবাই মিলে জিতব এই লড়াই”

নয়া দিল্লীঃ আমেরিকার রাষ্ট্রপতি () করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সহযোগিতা করার জন্য ভারতকে () ধন্যবাদ জানিয়েছেন। আমেরিকাকে () হাইড্রক্সিক্লোরোকুইন () ওষুধ পাঠিয়েছে, আর এটা নিয়ে ট্রাম্প ভারতকে ধন্যবাদ জানিয়েছেন। এর জবাবে প্রধানমন্ত্রী () বলেন, ভারত করোনা ভাইরাসের বিরুদ্ধে মানবতার লড়াইয়ে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাবে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) ডোনাল্ড ট্রাম্পের (Donald Trump) ট্যুইটের রিপ্লাই করে লেখেন, ‘আমি আপনার কথা সম্পূর্ণ সহমত ডোনাল্ড ট্রাম্প। এরকম দুঃসময়ই বন্ধুদের পাশে আনে। ভারত আর আমেরিকার বন্ধুত্ব আগের তুলনায় অনেক মজবুত। ভারত কোভিড-১৯ এর বিরুদ্ধে মানবতার এই লড়াইয়ে সাহায্য করার জন্য যথাসম্ভব প্রচেষ্টা চালাবে। আমরা এই লড়াই একসাথে জিতব।”

ডোনাল্ড ট্রাম্প ভারতকে ধন্যবাদ জানিয়ে লেখেন, ‘অসাধারণ সময়ে বন্ধুদের মধ্যে অধিক ঘনিষ্ঠ সহযোগের প্রয়োজন হয়। হাইড্রক্সিক্লোরোকুইন ওষুধ নিয়ে বাহ্রতের সিদ্ধান্তের জন্য ভারত আর ভারতের মানুষকে ধন্যবাদ জানাই। এই উপকার কখনো ভুলব না। এই লড়াইয়ে শুধু ভারতই না, মানবতার সাহায্য করার জন্য মহান নেতা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও অশেষ ধন্যবাদ জানাই।”

এর আগে আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানিয়ে বলেছিলেন, ‘আমরা যেই জিনিষের জন্য ওনাকে আবেদন করেছিলাম, উনি সেটিকে দেওয়ার জন্য মঞ্জুরি দিয়েছেন। এরজন্য আমি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানাই। উনি খুব ভালো মানুষ। আমরা এটা আজীবন মনে রাখব।”

Back to top button
Close