নতুন খবরভারতবর্ষ

একা একা করোনার টিকা নিয়েছ কেন? ফোন করে পদ্মশ্রী পুরস্কার প্রাপ্ত ডাক্তারকে চরম ঝাড়ল স্ত্রী

নয়া দিল্লীঃ ভারতে করোনা ভাইরাসের বাড়বাড়ন্ত রুখতে ভ্যাকসিনেশনের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। প্রথম দফায় হেলথ ওয়ার্কার্স, ডাক্তার, নার্স এবং প্রথম সারির করোনা যোদ্ধাদের টিকা দেওয়া হয়েছে। আর সেই টিকা প্রাপকদের মধ্যে এমন একজন ডাক্তার আছেন, যার ভিডিও (Video) সোশ্যাল মিডিয়ায় এখন দ্রুত গতিতে ভাইরাল (Viral Video) হচ্ছে। ওনার ভিডিও ভাইরাল হওয়ার প্রধান কারণ হল ফোনে ওনার স্ত্রীর সাথে হওয়া কথোপকথন।

এই ভিডিও কার্ডিওলজিস্ট এবং পদ্মশ্রী সন্মানে সন্মানিত ডাক্তার কেকে আগরবালের (Doctor KK Agarwal)। তিনি করোনা টিকাকরণ সেন্টারে টিকা নিতে গিয়েছিলেন, সেখানে উনি টিকা নিয়েও নেন। এরপর ওনার স্ত্রী ওনাকে ফোন করে একা একা টিকা নেওয়ার জন্য ঝাড় দেন। সেই মুহূর্তে ডাক্তার লাইভ করছিলেন, আর ওনার ভিডিও ছড়িয়ে পড়ে।

ডাক্তার আগরবাল নিজের স্ত্রীকে বলেন যে, তিনি করোনার টিকা নিয়ে নিয়েছেন। এরপর এই কথা শুনে ফোনের ওপারে থাকার ওনার স্ত্রী চরম রেগে যান। স্ত্রী ফোনে ডাক্তারবাবুকে বলেন, যাওয়ার সময় আমাকে নিয়ে গেলে না কেন?

ভিডিওতে ডাক্তারবাবু বলেন, আমি শুধু টিকাকরণ নিয়ে জানতে গিয়েছিলাম। কিন্তু সেখানে আমাকে টিকা দিয়ে দেওয়া হয়। এরপর ওনার স্ত্রী বলেন, আমাকে কেন সঙ্গে করে নিয়ে গেলে না? আমাকে মিথ্যে বলবে না। এরপর ডাক্তারবাবু স্ত্রীকে শান্ত করানোর জন্য বলেন, আমি এখন লাইভে আছি। তখন ওনার স্ত্রী বলেন, আজ আমি লাইভে এসে তোমাকে শিক্ষা দেব। ডাক্তারবাবুর ফোনে ভিডিও চলাকালীন দুজনের কথাবার্তা রেকর্ড হয়ে যায়। এরপরেই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে যায়।

ভিডিও ভাইরাল হওয়ার পর ডঃ আগরবাল বলেন, আমি জানি আমার একটা ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। আমার এটা জেনে খুব ভালো লাগছে যে, এই কঠিন সময়ে আমার এই ভিডিও মানুষকে অন্তত হাসানোর কাজ করছে।

Related Articles

Back to top button