আন্তর্জাতিকনতুন খবর

Video: মদ্যপ অবস্থায় বৌদ্ধ উপসনালয়ে উঠে ধর্মীয় স্লোগান ফারাহ হক নামের এক বাংলাদেশি মহিলার!

নয়া দিল্লীঃ থাইল্যান্ডে (Thailand) এক বাংলাদেশি (Bangladesh) মহিলার কীর্তির ভিডিও ভাইরাল (Viral Video) হল সোশ্যাল মিডিয়ায়। ওনার এই কাণ্ডে মুখ পুড়ল বাংলাদেশের। থাইল্যান্ডের একটি বৌদ্ধ মঠে মদ্যপ অবস্থায় উঠে রীতিমত তাণ্ডব চালায় ওই মহিলা। ভিডিও দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে, ওই মহিলা মদ্যপ অবস্থায় ছিল। এমনকি সে বি.বস্ত্রও ছিল। ভিডিওতে দেখা যাচ্ছে যে, ওই মহিলা বৌদ্ধ মঠে উঠে ‘আল্লাহু আকবর” স্লোগান দিচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হওয়ার পর চারিদিকে নিন্দার ঝড় বইছে।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, থাইল্যান্ডের চিয়াং মাই এলাকার একটি বৌদ্ধ মঠে সোমবার এই ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, ওই বাংলাদেশি মহিলা বৌদ্ধদের পবিত্র উপসনালয়ের গেটে সম্পূর্ণ ন.গ্ন হয়ে উঠে নানারকম অশ্লীল অঙ্গভঙ্গি করছিল। অনেকে এই কাজ করতে বাধা দিলে, তাঁদের গালিগালাজও করছিল ওই বাংলাদেশি মহিলা। ঘটনার খবর পেতেই পুলিশ এসে ওই মহিলাকে গ্রেফতার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে।

পুলিশ জানায়, ওই মহিলার নাম ফারাহ হক। তিনি একজন পর্যটক। তবে আপাতত তিনি চিয়াং মাই এলাকার একটি প্রাইমারি স্কুলে শিক্ষিকা হিসেবে কাজ করছেন। উনি ওই এলাকার একটি হোটেলেই থাকেন বলে জানায় পুলিশ। ওনাদের মতে মাত্রাতিরিক্ত মদ্যপানের ফলেই মহিলা এই কাণ্ড ঘটায়। তিনি নেশায় মত্ত হয়ে বৌদ্ধ মঠের উপরে উঠে পড়েন এবং ধর্মীয় স্লোগানও দিতে থাকেন।

পুলিশ জানায়, ওই মহিলাকে হাসপাতালে ভর্তি করে তাঁর মানসিক অবস্থার পরীক্ষা করা হচ্ছে। শোনা যায় যে, এর আগেও নাকি ওই মহিলা রাস্তায় মদ্যপ অবস্থায় ঘুরে বেরিয়েছেন, তবে এরকম কাণ্ড এই প্রথমবার করলেন তিনি।

Back to top button
Close