Press "Enter" to skip to content

বিপাকে ফিরহাদ! বিদেশে টাকা পাচারের অভিযোগে তলব করা হল ওনার মেয়েকে

শেয়ার করুন -

কলকাতাঃ গতকাল তৃণমূলের যুব সভাপতি তথা ডায়মন্ড হারবারের সাংস অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পৌঁছে গিয়েছিল সিবিআই। আর এবার কলকাতা পুরসভার প্রশাসক তথা পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের বাড়িতে নোটিশ পাঠিয়ে ফিরহাদ কন্যা প্রিয়দর্শিনীকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। যদিও নোটিশ নিয়ে মুখ খুলতে চাননি পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। তিনি জানিয়েছেন, আমি এই বিষয়ে কিছু জানিনা। আর কিছু শুনিনি।

প্রাপ্ত খবর অনুযায়ী, প্রিয়দর্শিনীর বাড়িতে গিয়েই তাঁকে নোটিশ দিয়ে এসেছে ইডি। বিদেশে টাকা পাচারের অভিযোগ উঠেছে ফিরহাদ কন্যার বিরুদ্ধে। ইডির তরফ থেকে দাবি করা হয়েছে যে, সম্প্রতি ফিরহাদ কন্যা প্রিয়দর্শিনীর স্বামী ইয়াসিন হালদার একাধিকবার বিদেশে গিয়েছেন। আর সেখান থেকেই এই আর্থিক তছরুপের গন্ধ পাচ্ছে তদন্তকারী সংস্থা।

প্রিয়দর্শিনীর স্বামীর সঙ্গে নাম উঠেছে একাধিক বিদেশী অভিনেত্রীর নাম। এই টাকা কীভাবে পাচার হয়েছে, সেটা খতিয়ে দেখছে তদন্তকারী সংস্থা। ইডি জানিয়েছে যে, প্রিয়দর্শিনীর ব্যাঙ্ক অ্যাকাউন্টের উপর নজরদারি করার পরই তাঁকে তলব করা হয়েছে। এই সপ্তাহেই ফিরহাদ কন্যাকে তদন্তকারী সংস্থার সামনে পেশ হওয়ার নির্দেশিকা জারি করা হয়েছে।