নতুন খবরভারতবর্ষ

কাশ্মীরে সেনার উপর হামলা জঙ্গিদের! সেনার পালটা হানায় খতম তিন জঙ্গি, শহীদ এক জওয়ান

ের () ের () লোবেপোরা এলাকায় জঙ্গি আর সেনার মধ্যে () শুরু হয়েছে। এই এনকাউন্টারে সেনার গুলিতে খতম হয়েছে তিন জঙ্গি। আরেকদিকে, জঙ্গিদের ছোঁড়া গুলিতে শহীদ হয়েছেন সিআরপিএফ এর এক জওয়ান।

সেনা সুত্র অনুযায়ী, শ্রীনগরে নাকা পার্টি তল্লাশি অভিযান চালাচ্ছিল। আর সেই সময় এক গাড়িতে লুকিয়ে থাকা তিন জঙ্গি নিজেদের ফেঁসে থাকতে দেখে সেনার উপরে ফায়ারিং শুরু করে দেয়। সেই সময় এই সিআরপিএফ জওয়ান শহীদ হন। পালটা হানায় সেনা তিন জঙ্গিকে খতম করেছে। যদিও এখনো পর্যন্ত অফিসিয়ালি ভাবে এটা জানানো হয়নি।

আরেকদিকে, আজ ৩৭০ ধারা তুলে দেওয়ার ছয় মাস পূর্ণ হওয়ায় উপত্যকায় বনধের পরিস্থিতি হয়েছে। আর এর জন্য গোটা এলাকায় সুরক্ষা ব্যাবস্থা বাড়িয়ে দেওয়া হয়েছে।

উপত্যকাকে আরও একবার অশান্ত করার চেষ্টা জায়গায় জায়গায় বিতর্কিত পোস্টার লাগানো হয়েছে। আজকের দিনে গোটা উপত্যকায় দোকান বন্ধ ছিল। ওই পোস্টার গুলোতে লেখা ছিল যে, পাকিস্তান সমেত বিভিন্ন দেশে পাঁচ ফেব্রুয়ারি কাশ্মীরের সমর্থনে প্রদর্শন হয়েছে। ওই পোস্টারে হুমকির সুরেই বলা হয়েছে যে, যদি কেউ দোকান খলে তাহলে তাঁকে ভুগতে হবে। যদিও, পুলিশ সমস্ত পোস্টার ছিঁড়ে ফেলেছে।

Back to top button
Close