নতুন খবরপশ্চিমবঙ্গ

অস্বস্তিতে শাসক দল, মুখ্যমন্ত্রীর প্রাক্তন সৈনিক যোগ দিচ্ছেন বিজেপিতে

কলকাতাঃ ৭ মার্চ কলকাতার ব্রিগেডে সভা করছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর সেই সময় উত্তরবঙ্গ সফরে গিয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেদিন তিনি শিলিগুড়িতে পেট্রোপণ্য এবং গ্যাসের দাম বৃদ্ধি হওয়ার প্রতিবাদে একটি পদযাত্রা আর জনসভা করেছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের শিলিগুড়ি সফরের দিনেই তৃণমূল ছেড়েছিলেন দলের কাউন্সিলর তথা দাপুটে নেতা নান্টু পাল। এরপর তিনি তৃণমূলের বিরুদ্ধে বিদ্রোহ ঘোষণা করে নিজেকে নির্দল প্রার্থী হিসেবে দাঁড় করিয়েছিলেন। আর এবার তিনি বিজেপিতে যোগ দিচ্ছেন বলে খবর পাওয়া যাচ্ছে।

প্রাপ্ত খবর অনুযায়ী, প্রাক্তন তৃণমূল কাউন্সিলর নান্টু পাল আজ কলকাতায় বিজেপির রাষ্ট্রীয় মহাসচিব কৈলাস বিজয়বর্গীয়র হাত ধরে বিজেপিতে যোগ দেবেন। এরপর তিনি শিলিগুড়ি ফিরে গিয়ে নিজের প্রার্থীপদ প্রত্যাহার করে বিজেপির হয়ে প্রচারে নামবেন। যদিও, নান্টুবাবু এখনও পর্যন্ত এই নিয়ে মুখ খোলেন নি।

বলে রাখি, শিলিগুড়িতে তৃণমূল কংগ্রেসের টিকিট প্রত্যাশী ছিলেন নান্টু পাল। কিন্তু ওনাকে টিকিট না দিয়ে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শিলিগুড়িতে ওমপ্রকাশ মিশ্রকে টিকিট দেন। এরপর থেকেই শিলিগুড়ির তৃণমূল নেতাদের মধ্যে অসন্তোষ দেখা দেয়। অনেক নেতাই ওম প্রকাশকে বহিরাগত আখ্যা দিয়ে দল ছাড়েন। সেই ক্রমে ছিলেন নান্টু পালও। আর এবার তিনি বিজেপিতে যোগ দিতে যাচ্ছেন বলে সুত্রের খবর।

Related Articles

Back to top button