নতুন খবরভারতবর্ষ

পুলিশ চাইলে ওর পা ভেঙে দিতে পারে, ও জেলেই পচে মরুক! মন্তব্য আমুল্যার বাবা-র

এআইএমআইএম (AIMIM) চীফ আসাদউদ্দিন ওয়াসির (Asaduddin Owaisi) মঞ্চ থেকে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান দেওয়া মহিলার বাবা বলেন, তাঁর মেয়ে তাঁকে অনেক দুঃখ দিয়েছে। আমুল্য এর বাবা নিজের মেয়ের এই কাজে চরম ক্ষুব্ধ, তিনি বলেন, তাঁর মেয়েকে জেলেই পচতে দেওয়া হোক। শুধু তাই নয়, পুলিশ চাইলে তাঁর মেয়ের পা ভেঙে দিতে পারে। মহিলার বাবা জানান, আমি এর আগেও অনেকবার তাঁকে বোঝানোর চেষ্টা করেছি, কিন্তু সে আমার একটাও কথা শোনেনি।

আপনাদের জানিয়ে দিই, গতকাল ব্যাঙ্গালুরুতে নাগরিকতা সংশোধন আইন (CAA) বিরোধী সভায় এআইএমআইএম (AIMIM) এর প্রধান আসাদউদ্দিন ওয়াইসির (Asaduddin Owaisi) মঞ্চ থেকে পাকিস্তান জিন্দাবাদ স্লোগান দেয়  আমুল্য লিয়োনা (Amulya Leona)। দেশ বিরোধী স্লোগান দেওয়ার জন্য তাঁর বিরুদ্ধে রাজদ্রোহ এর মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও আমুল্যকে ১৪ দিনের জেলের হেফাজতে পাঠানো হয়েছে।

আমুল্যর বয়ান নিয়ে তাঁর বাবাও সমালোচনা করেছে। আমুল্যর দেশ বিরোধী স্লোগানে তাঁর বাবা ক্ষোভ জাহির করে বলেন, আমুল্য যা বলেছে সেটা সহ্য করার মতো না। আমুল্যর পিতা বলেন, তাঁর মেয়ে সিএএ বিরোধী র‍্যালিতে যেটা করেছে সেটা ভুল। উনি জানান এটা সহ্যনীয় নয়।

মিডিয়ার সাথে কথা বলার সময় উনি বলেন, আমি অনেকবার তাঁকে বলেছি মুসলিমদের সাথে যেন না যায়, কিন্তু সে শোনেনি। আমি ওকে অনেকবার এরকম উস্কানিমূলক বয়ান না দিতেও বলেছি, তাও শোনেনি সে।

Back to top button
Close