নতুন খবরপশ্চিমবঙ্গ

এক মাস মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে প্রয়াত হলেন নিমতার ৮৫ বছরের বৃদ্ধা, বাড়িতে ঢুকে মেরেছিল তৃণমূল

নিমতাঃ ছেলে বিজেপি করার অপরাধে আক্রান্ত হয়েছিলেন উত্তর দমদম বিধানসভা কেন্দ্রের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ৮৫ বছরের বৃদ্ধা শুভা মজুমদার। প্রায় একমাস মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। ২৭ ফেব্রুয়ারি আক্রান্ত হয়েছিলেন শোভা রানী মজুমদার এরপর ওনাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল, চারদিন আগে হাসপাতাল থেকে ছুটিও পেয়েছিলেন তিনি। কিন্তু শেষ রক্ষা আর হল না। আজ ভোর রাতেই প্রয়াত হলেন তিনি।

অভিযোগ উঠেছিল যে, শোভা মজুমদারের ছেলে গোপাল মজুমদার বিজেপি করে বলে তাঁদের বাড়িতে ঢুকে মারধর চালায় তৃণমূলের গুণ্ডারা। বন্দুকের বাট দিয়ে আঘাত করা হয় শোভাদেবীকেও। আক্রান্ত বৃদ্ধা নিজেই জানিয়েছিলেন যে, তৃণমূলের গুণ্ডারা বাড়িতে ঢুকে তাঁদের উপর পাশবিক অত্যাচার চালিয়েছিল। আর ওনাকে বেধড়ক মারধর করা হয়েছিল।

৮৫ বছরের বৃদ্ধাকে বাড়িতে ঢুকে মারধর করার খবর গোটা দেশের শিরোনামে উঠে এসেছিল। আক্রান্ত বৃদ্ধার ছবি ছড়িয়ে পড়েছিল নেট মাধ্যমে। চারিদিকে উঠেছিল নিন্দার ঝড়। এরপর শাসক দল এই ঘটনায় তাঁদের হাত থাকার অভিযোগ অস্বীকার করেছিল। তাঁরা জানিয়েছিল, পারিবারিক বিবাদের কারণেই এই ঘটনা ঘটেছে। এতে তাঁদের হাত নেই।

নিমতায় শোভা মজুমদারকে মারধর করার ঘটনায় ব্যারাকপুর সিটি পুলিশ ৫ জনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছিল। অভিযুক্তরা সবাই আদালতে আত্মসমর্পণ করেছিল। বিজেপির তরফ থেকে অভিযুক্তদের কড়া শাস্তির দাবি করা হয়েছিল। কিন্তু অভিযুক্তরা শাস্তি পাওয়ার আগেই প্রয়াত হলেন শোভাদেবী।

আজ এই কঠিন সময়ে বৃদ্ধা শোভা মজুমদারের বাড়িতে যান উত্তর দমদমের বিজেপি প্রার্থী ডঃ অর্চনা মজুমদার। বৃদ্ধার ছেলে গোপালবাবুর পাশে থাকার আশ্বাস দেন তিনি।

Related Articles

Back to top button