নতুন খবররাজনীতি

আমি পুলিশকে বারবার ফোন করেছি, কিন্তু ফোন ঢোকেনি! আমার কোন দোষ নেইঃ তাহির হুসেইন

উত্তর পূর্ব দিল্লীর চাঁদবাগে হওয়া হিংসা মামলায় অভিযুক্ত আম আদমি পার্টির কাউন্সিলর তাহির হোসেনকে () সাসপেন্ড করল । আজ ের বিরুদ্ধে পুলিশ হত্যার মামলা দায়ের করেছে। AAP জানিয়েছে, যতদিন না দিল্লী হিংসায় ের ভূমিকা স্পষ্ট হচ্ছে, ততদিন তিনি দল থেকে সাসপেন্ড থাকবেন।

আপনাদের জানিয়ে দিই, দিল্লী পুলিশের দয়ালপুর থানায় তাহির হোসেনের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। তাহির হোসেনের বিরুদ্ধে আইপিসি এর ৩০২ ধারা এবং অন্যান্য ধারায় মামলা দায়ের করা হয়েছে। হাজী তাহির হোসেন AAP এর কাউন্সিলর। তাহির উত্তর পূর্ব দিল্লী লোকসভা এলাকার মুস্তাফাবাদ বিধানসভার অন্তর্গত ৫৯ নং নেহরু বিহার এর কাউন্সিলর।

এর আগে তাহির হোসেন সংবাদ মাধ্যমের সাথে কথাবার্তা বলার সময় বলেন, আমি দাঙ্গার সময় সেখানে উপস্থিত ছিলাম না। আমি ওইদিন সবাইকে শান্তি বজায় রাখার আবেদন করেছিলাম। আমি ২৪ ফেব্রুয়ারি বাড়ি ছিলাম না। পুলিশের তদন্তে সহযোগিতা করব আমি। আমি উপদ্রবিদের চিনিনা।”

তাহির জানান, আমি ২৪ ফেব্রুয়ারি পুলিশকে অনেক ফোন করেছিলাম, কিন্তু ফোন কানেক্টই হয়নি। আমি ২ঃ৫৫ মিনিটে আবারও ফোন করেছিলাম, তখন কথা হয়েছিল। ৪ঃ৩০ নাগাদ আমি সঞ্জয় সিং এর কাছে ফোন করে সাহায্য চাই। ২৪ তারিখ সন্ধ্যে ৭ঃ৩০ নাগাদ পুলিশ আমাকে জানায় যে, আমি এবার বেরিয়ে আসতে পারি। যেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে, সেটি ২৫ তারিখের। আমি ওইদিন ঘরে ছিলাম না।

Back to top button
Close