নতুন খবরভারতবর্ষ

মোদী যোগীকে গালি দেওয়ার পর লখনউতে FIR দায়ের হতেই সুর বদলে গেল অলকা লাম্বার! বললেন- আমি মহিলা, কারোর মেয়ে

ভারত দেশ চরিত্রের জন্য বরাবরই নিখুঁত। বৰ্তমান সময়ে দেশে বলিউডের নোংরামি ও পাশ্চাত্যের প্রভাব সমাজকে অনেকাংশে কূলষিত করেছে তবে আজও সমাজ গালি গালাজ, নোংরামি মোটেও পছন্দ করে না। সম্প্রতি কংগ্রেস নেত্রী অলকা লাম্বা ভারত দেশের প্রধানমন্ত্রী ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে গালি দিয়েছিলেন।

প্রধানমন্ত্রীকে গালি দেওয়ার বিষয়ে দেশের স্বরাষ্ট্রমন্ত্রক ততটা কড়া না হলেও যোগী প্রশাসন বেশ সক্রিয়। অলকা লাম্বা নরেন্দ্র মোদী ও যোগী আদিত্যনাথকে নপুংসক বলেছেন এবং তাদের মুখে থুতু দেওয়ার কথা বলেছেন। অলকা লাম্বা যে ভাষায় গালি গালাজ দিয়েছেন তার উপর বেশ আক্রোশ প্রকাশ করেছেন লোকজন।

যারপর এখন লক্ষণউতে অলকা লাম্বার বিরুদ্ধে FIR দায়ের করা হয়েছে। অলকা লাম্বার বিরুদ্ধে যোগী প্রশাসন বেশ সক্রিয় হয়ে পড়েছে এবং গ্রেফতারির জন্য যোগী পুলিশ প্রস্তুতি নিচ্ছে। অলকা লাম্বাকে শীঘ্রই দিল্লী থেকে গ্রেফতার করে উত্তরপ্রদেশে আনা হতে পারে বলে দাবি করা হচ্ছে এবং যারপর বাকি কাজ আইন করবে।

তবে লক্ষণীয় বিষয় এই যে, লক্ষণউতে অলকা লাম্বার বিরুদ্ধে FIR হতেই উনার গলার সুর বদলে গেছে। অলকা লাম্বা বলেছেন আমিও তো কারোর মেয়ে, কারোর বোন। এর পাল্টা অনেকে বলেছেন এখন চাপে পড়ে অলকা লাম্বা ভিকটিম কার্ড খেলছেন তথা নিজেকে নিরীহ দেখানোর চেষ্টা করছেন।

Back to top button
Close