অপরাধনতুন খবরভারতবর্ষ

আবদুল কালামের মূর্তিতে মালা পরানোর জন্য কেরলে খুন হতে হল বৃদ্ধকে

কোচিঃ কেরলের (Kerala) কোচিতে ৬৩ বছর বয়সী শিবদাসনের (Sivadasan) মৃতদেহ উদ্ধার হয়েছে। কিছুদিন আগে ওনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video) হয়। সেখানে ওনাকে দেশের প্রাক্তন রাষ্ট্রপতি এপিজে আবদুল কালামের মূর্তিকে পরিস্কার করে ফুল দিয়ে সাজাতে দেখা গিয়েছিল। পুলিশের তদন্তে জানা গিয়েছে যে, এই প্রসিদ্ধতার কারণে ওনাকে হত্যা করা হয়েছে।

ভাইরাল ভিডিওতে শিবদাসনকে রাস্তার পাশে থাকা কালামের মূর্তিকে পরিস্কার করে ফুল দিয়ে সাজাতে দেখা গিয়েছিল। বলে রাখি, শিবদাসন প্রাক্তন রাষ্ট্রপতি এপিজে আবদুল কালামের সাথে দুবার দেখাও করেছিলেন। একবার এপিজে ওনাকে ৫০০ টাকাও দিয়েছিল। শিবদাসনের ওই ভিডিও লক্ষ লক্ষ মানুষের মন জয় করে নিয়েছিল।

ভিডিও ভাইরাল হওয়ার পর শিবদাসনের জনপ্রিয়তা বেড়ে যায়। আর এরফলে রাস্তায় ওনার পাশেই বসবাস করা এক ব্যক্তির চক্ষুশূল হয়ে ওঠেন শিবদাসন। এরপরই ওই ব্যক্তি শিবদাসনকে হত্যা করে দেয়। রিপোর্ট অনুযায়ী, ১৬ ডিসেম্বর আবদুল কালাম মার্গ (মেরিন ড্রাইভ) থেকে শিবদাসনের দেহ উদ্ধার হয়। পোস্টমর্টমের পর জানা যায় যে, শরীরের ভিতরে আঘাতের কারণে ওনার মৃত্যু হয়েছিল। এরপর পুলিশ মামলা দায়ের করে তদন্ত শুরু করে।

তদন্তে জানা যায় যে, কিছুদিন আগে রাস্তায় শিবদাসনের পাশে বসবাস করা এক ব্যক্তি ওনাকে খুব মারধোর করেছিল। আর তখন তিনি গুরুতর আহত হন। মেরিন ড্রাইভ থেকে পুলিশ খুনের প্রমাণও পায়। প্রাথমিক তদন্তের পর পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

Related Articles

Back to top button