নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

ভোট দিতে পারলেন না রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য

বালিগঞ্জঃ এর আগে রব উঠেছিল যে, রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য বুথে গিয়েই ভোট দেবেন। কিন্তু এখন পরিস্থিতি সম্পূর্ণ আলাদা। গোটা দেশ সহ রাজ্যে কোভিডের বাড়বাড়ন্ত অনেক বেড়ে গিয়েছে। আর বর্ধিত করোনার সংক্রমণের মধ্যে চিকিৎসকরা ওনাকে বুথে গিয়ে ভোট দেওয়ার অনুমতি দিলেন না। পোস্টাল ব্যালটে ভোট দেওয়ার সময়ও পেরিয়ে গিয়েছে। অগত্যা একুশের বিধানসভা নির্বাচনে আর ভোটই দিতে পারলেন না রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী। এই প্রথমবার তিনি ভোট দিতে পারলেন না। বলে রাখি, রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বালিগঞ্জ কেন্দ্রের ভোটার।

আরেকদিকে, সকাল সকাল লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন সংযুক্ত মোর্চার প্রার্থী মীনাক্ষী মুখার্জী। তিনি কুলটি বিধানসভার চলবলপুর প্রাথমিক বিদ্যালয়ের ১৩ নম্বর বুথে গিয়ে সপরিবারে ভোট দেন। উল্লেখ্য, এবার তিনি নন্দীগ্রামে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে নির্বাচনে লড়ছেন।

নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগের পর মীনাক্ষী জানান, নির্বাচন কমিশন ঠিকমতো দায়িত্ব পালন না করায় মানুষের মনে ক্ষোভ আর আতঙ্ক রয়েছে। তিনি ভোট দেওয়ার পর এও দাবি করেন যে, এবার সংযুক্ত মোর্চাই রাজ্যে সরকার গড়ছে।

Related Articles

Back to top button