Press "Enter" to skip to content

রিঙ্কু শর্মার আরও চারজন খুনিকে গ্রেফতার করল দিল্লী পুলিশ, ভিডিও ফুটেজে মিলল হামলার তথ্য

শেয়ার করুন -

নয়া দিল্লীঃ দিল্লীর মঙ্গলপুরী এলাকায় ২৫ বছর বয়সী রিঙ্কু শর্মার খুনের মামলায় দিল্লী পুলিশের ক্রাইম ব্রাঞ্চ আরও ৪ জন অভিযুক্তকে গ্রেফতার করেছে। ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা জানান, সিসিটিভি ফুটেজে রিঙ্কু শর্মার উপর হামলা করতে দেখা গিয়েছে অভিযুক্তদের। আপনাদের জানিয়ে দিই, দিল্লীর মঙ্গলপুরী এলাকায় কিছুদিন আগে বাড়িতে ঢুকে রিঙ্কু শর্মাকে খুন করা হয়েছিল। পুলিশ এই হত্যাকাণ্ডে এর আগেই পাঁচজনকে গ্রেফতার করেছিল। আজ আরও ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

দিল্লী পুলিশের ক্রাইম ব্রাঞ্চ রিঙ্কু শর্মা মার্ডার কেসে যেই চারজন অভিযুক্তকে গ্রেফতার করেছে তাঁরা হল … দীন মহম্মদ (৪০), দিলশান (২২), ফৈয়াজ (২১) আর ফৈজান (২১)। ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা জানান, রিঙ্কু শর্মা হত্যাকাণ্ডে পাওয়া ভিডিও ক্লিপের ভিত্তিতে এদের গ্রেফতার করা হয়েছে। ভিডিওতে চারজনকে চাকু দিয়ে রিঙ্কু শর্মার উপর হামলা করতে দেখা গিয়েছে।

বলে দিই, রিঙ্কু শর্মা মার্ডার কেস নিয়ে দিল্লীতে রাজনৈতিক উত্তাপ বেড়েছে। আম আদমি পার্টি আর বিজেপি নেতাদের মধ্যে এই মামলা নিয়ে বয়ান বাজি করতে দেখা গিয়েছে। রিঙ্কু শর্মার হত্যার পর বিজেপির অনেক নেতাই রিঙ্কুর পরিবারের সঙ্গে দেখা করে তাঁদের পাশে থাকার আশ্বাস দেয়।

দিল্লী পুলিশ জানায়, একটি জন্মদিনের পার্টিতে দুই পক্ষের মধ্যে হওয়া ঝগড়াকে কেন্দ্র করে রিঙ্কু শর্মাকে বাড়িতে ঢুকে চাকু দিয়ে খুন করা হয়। আরেকদিকে, বিজেপির নেতারা এটিকে সাম্প্রদায়িক ঘটনা আখ্যা দিয়েছেন। দিল্লীর বিজেপিত নেতা কপিল মিশ্রা রিঙ্কু শর্মার পরিবারের পাশে দাঁড়ানোর জন্য চাঁদা সংগ্রহ অভিযানও শুরু করেছেন।