নতুন খবরভারতীয় সেনা

শ্রীনগরের লাল চৌকে সেনার উপর গ্রেনেড হামলা! আহত CRPF এর চার জওয়ান

ের () ে রবিবার () এর জওয়ানদের উপর হয়। এই হামলায় এক জওয়ান আহত হয়েছে। আরেকদিকে, এই হামলায় চার স্থানীয় ব্যাক্তিও আহত হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনা শ্রীনগরের লাল চৌক এলাকার প্রতাপ পার্কে ঘটেছে। এই ঘটনার পিছনে কোন জঙ্গি সংগঠনের হাত আছে, সেটা এখনো জানা যায়নি।

পুলিশের এক আধিকারিন জানান, জঙ্গিরা শহরের লা চৌক এলাকার প্রতাপ পার্কের পাশে ডিউটিতে মোতায়েন কেন্দ্রীয় পুলিশ ফোর্স এর জওয়ানদের উপর গ্রেনেড হামলা করে। উনি বলেন, হামলায় সিআরপিএফ এর এক জওয়ান আর স্থানীয় চার জন আহত হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আধিকারিক জানান, বিস্ফোরণের আওয়াজে মানুষের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়। উনি জানান, ঘটনার পর সেনা চারিদিক ঘিরে ফেলেছে।

এর আগে শুক্রবার শ্রীনগরের ন্যাশানাল হাইওয়ের একটি টোল প্লাজার কাছে জঙ্গিদের একটি গ্রুপ পুলিশের উপরে হামলা করেছিল। জঙ্গিদের হামলার জবাবে সেনা আর পুলিশ পালটা হামলা চালায় আর তিন জঙ্গিকে খতম করে। এই এনকাউন্টারে এক পুলিশ কর্মী আহত হন।

পুলিশ জানায়, জঙ্গিরা কিছুদিন আগেই ভারতে অবৈধ ভাবে প্রবেশ করা সংগঠনের অংশ। এই সংগঠন কাঠুয়া জেলার হিরানগর আন্তর্জাতিক সীমা থেকে ভারতে ঢুকে কাশ্মীরের দিকে যাচ্ছিল।

Back to top button
Close