Press "Enter" to skip to content

কাশ্মীরে বড়সড় সফলতা পেলো ভারতীয় সেনা, খতম পাঁচ কুখ্যাত জঙ্গি

শেয়ার করুন -

জম্মু কাশ্মীরের (Jammu Kashmir) শোপিয়ান জেলায় রবিবার সেনা (Indian Security Force) আর জঙ্গিদের (Terrorist) মধ্যে এনকাউন্টার শুরু হয়। জঙ্গি আর সেনার এই সংঘর্ষে পাঁচ জঙ্গি নিকেশ হওয়ার খবর পাওয়া যাচ্ছে। ভারতীয় সেনা এখনো পর্যন্ত গোটা এলাকা ঘিরে তল্লাশি অভিযান চালাচ্ছে।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, সেনা গোপন সূত্রে খবর পেয়েছিল যে দক্ষিণ কাশ্মীরের শোপিয়ান জেলায় কয়েকজন জঙ্গি লুকিয়ে আছে। খবর পাওয়ার পর ভারতীয় সেনা আর পুলিশ মিলে একটি সংযুক্ত অভিযান চালায়। সংযুক্ত দল গোটা এলাকা ঘিরে ফেলে। ভারতীয় জওয়ানদের দেখে জঙ্গিরা ফায়ারিং শুরু করে দেয়।

জঙ্গিদের ফায়ারিং এর পাল্টা জবাব দেয় সেনা। এখনো পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, পাঁচ জঙ্গি এই অভিযানে খতম হয়েছে। আপাতত এলাকা শান্ত আছে। আর ভারতীয় সেনা গোটা এলাকা ঘিরে তল্লাশি চালাচ্ছে। শোনা যাচ্ছে যে, এলাকায় আরও কয়েকজন জঙ্গি লুকিয়ে থাকতে পারে।

এর আগে জম্মু কাশ্মীরের কুলগাম জেলার দামল হাজীপোরা এলাকায় সেনা আর জঙ্গিদের মধ্যে এনকাউন্টার চলে। ওই এনকাউন্টারে দুই জঙ্গি খতম হয়। এনকাউন্টারের কারণে কুলগাম আর শোপিয়ান জেলায় মোবাইল ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেওয়া হয়।