Press "Enter" to skip to content

ভোট ব্যাংকের জন্য মৃত জঙ্গিদের বাড়িতে সান্ত্বনা দিতে যায় কংগ্রেস! বললেন নিতিন গড়কড়ি

শেয়ার করুন -

বাংলা হান্ট ডেস্কঃ কেন্দ্রীয় সড়ক পরিবহণ মন্ত্রী নিতিন গড়কড়ী (Nitin Gadkari) বুধবার বলেন, কংগ্রেস যেই কাজ ৫৫ বছরে করতে পারেনি, সেটা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) নেতৃত্বে বিজেপি কেবল মাত্র পাঁচ বছরে করেছে।

মধ্যপ্রদেশের রাজধানী ভোপালে আয়োজিত জন সংবাদ ডিজিটাল র‍্যালিতে গড়কড়ী বলেন, ‘৫৫ বছরে যেটা কংগ্রেস করতে পারেনি, সেটা মোদীজির নেতৃত্বে বিজেপি সরকার মাত্র পাঁচ বছরেই করে দেখিয়েছে।” উনি বলেন, এই প্রথম মাওবাদী, নকশালবাদী আর জঙ্গিদের খতম করার কাজ হিম্মতের সাথে কোন সরকার করে দেখাল।

গড়কড়ী বলেন, ‘এর আগে এরকম হত না। জঙ্গিদের তোষণ করা হত।” উনি বলেন, ‘বাটলা হাউসে জঙ্গিদের এনকাউন্টার করে মারা হয়েছিল। আর সেই মৃত জঙ্গিদের পরিবারকে সান্ত্বনা দিতে কংগ্রেসের নেতারা তাদের বাড়ি গেছিল। কিন্তু জঙ্গিদের সাথে লড়াইয়ে যেই পুলিশ ইনস্পেকটর শহীদ হয়েছিলেন, ওনার বাড়ি কোন কংগ্রেসের নেতা গিয়েছিলেন না। তখন এরকমই চলত।”

উনি বলেন, ‘জঙ্গিদের তোষণ ভোট ব্যাংকের রাজনীতির জন্য করা হত।” উনি বলেন, কিন্তু আজ দেশের অভ্যন্তরীণ সুরক্ষা আমাদের সরকারের প্রাথমিতা হয়ে দাঁড়িয়েছে। আমদের সীমান্তও সুরক্ষিত আছে।

গড়কড়ী বলেন, বিজেপি সবসময় নিজেদের বিচারধারায় কায়েম ছিল। আর এরজন্য কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দিয়েছে বিজেপির সরকার। উনি কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়ার জন্য নরেন্দ্র মোদীকে ‘লৌহ পুরুষ” বলেন।