অপরাধনতুন খবররাজনীতি

প্রকাশ্য দিবালোকে তৃণমূল বিধায়কের স্ত্রীর গাড়িতে লুঠপাট! দামি ফোন, লক্ষাধিক টাকা আর গহনা চুরি

নয়া দিল্লীঃ রাজধানী দিল্লীতে অপরাধীদের দৌরাত্ম বেড়েই চলেছে। সাধারণ মানুষ হোক আর ভিআইপি, কেউ সুরক্ষিত নয়। আর এবার সেই অপরাধীদের শিকার হলেন তৃণমূল (All India Trinamool Congress) বিধায়কের স্ত্রী। জোড়াসাঁকোর তৃণমূল বিধায়ক বিবেক গুপ্তার (Vivek Gupta) স্ত্রী অপরাধীদের কারণে লক্ষাধিক টাকা এবং একটি দামি Iphone খোয়ালেন। ঘটনাটি ঘটেছে দিল্লীর ডিফেন্স এনক্লেভের ফ্লাইওভারের পাশে। সেখানে দুজন বাইক সওয়ার দুষ্কৃতী গাড়ি পাংচার হওয়ার কথা বলে বিধায়কের স্ত্রীর গাড়ি থামায়, এরপর গাড়িতে ব্যাগ সমেত লক্ষাধিক টাকা আর আইফোন চুরি করে পালায়।

ব্যাগে তৃণমূল বিধায়কের স্ত্রীর গহনা, ক্যাশ আর আইফোন ছিল। দিল্লীর লাজপত নগর থানায় মামলা দায়ের করা হয়েছে এবং পুলিশ অপরাধীদের খোঁজা শুরু করেছে। পুলিশ ফ্লাইওভারের পাশে থাকা সিসিটিভি ক্যামেরা থেকে কিছু ফুটেজ উদ্ধার করেছে। ওই ফুটেজ দেখে এটুকু বোঝা গিয়েছে যে, অপরাধীরা অনেকক্ষণ ধরেই বিধায়কের গাড়ির পিছু নিচ্ছিল।

পুলিশ জানায়, জোড়াসাঁকোর তৃণমূল বিধায়ক বিবেক গুপ্তা বিগত কিছুদিন ধরে ওবেরয় হোটেলে রয়েছেন। শুক্রবার দুপুর প্রায় সোয়া ২টো নাগাদ বিধায়কের স্ত্রী ড্রাইভারের সঙ্গে ব্যক্তিগত কাজে বাইরে বের হন। সেই সময় ডিফেন্স কলোনির ফ্লাইওভারের পাশে এই ঘটনা ঘটে।

তৃণমূল বিধায়কের স্ত্রী গাড়ির টায়ার দেখার জন্য গাড়ি থেকে নামেন, এরপর ওনার মুখে স্প্রে করে অপরাধীরা ব্যাগ লুঠ করে নিয়ে পালায়। পুলিশে অভিযোগ জানানোর পর ঘটনাস্থলে সিসিটিভি ফুটেজ উদ্ধার করা হয়েছে। পুলিশের মতে, বাইক সওয়াররা অনেকক্ষণ ধরেই বিধায়ক পত্নীর গাড়ির পিছু নিচ্ছিল।

Related Articles

Back to top button