নতুন খবরভারতবর্ষ

রাম মন্দিরের কাজ শেষ, এবার জনসংখ্যা নিয়ন্ত্রণ আইন এলেই রাজনীতি থেকে বিদায় নেব: গিরিরাজ সিং, বিজেপি সাংসদ।

নিজের মন্তব্যের জন্য খবরের শিরোনামে থাকা কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং আরো একবার জনসংখ্যা নিয়ন্ত্রণ আইন নিয়ে মুখ খুলেছেন। গিরিরাজ সিং মূলত রাষ্ট্রবাদী বিজেপি নেতা হিসেবে পরিচিত। গিরিরাজ সিং বলেছেন যদি একবার জনসংখ্যা নিয়ন্ত্রণ আইন চলে আসে তবে আমি রাজনীতি থেকে সন্ন্যাসী নেব। আসলে গিরিরাজ সিং এর মতে দেশের মুল সমস্যার মধ্যে একটা হলো জনবিস্ফোরণ। একবার জনসংখ্যা নিয়ন্ত্রণ হলে বহু সমস্যা এমনিতেই নিয়ন্ত্রণ হয়ে যাবে। তাই গিরিরাজ সিং জনসংখ্যা নিয়ন্ত্রণের জন্য আওয়াজ তুলে এসেছেন।

গিরিরাজ সিং বলেছেন, রামমন্দির নির্মাণের রায় চলে এসেছে। অযোধ্যায় রাম মন্দির নির্মাণের জন্য যে কাজ করা প্রয়োজন তা সম্পূর্ণ। এবার জনসংখ্যা নিয়ন্ত্রণ আইন এলেই আমি রাজনীতি থেকে বিদায় নিতে পারবো। বিহারের বেগুসরাই লোকসভা আসনের বিজেপি সাংসদ এবং কেন্দ্রীয় পশুপালন মন্ত্রী গিরিরাজ সিং বলেছেন, একবার জনসংখ্যা নিয়ন্ত্রণ আইন হলেই তার কাজ শেষ।

শনিবার (১৬ November নভেম্বর, 2019) বিহারের কটিহারে প্রাক্তন সাংসদ নিখিল চৌধুরীর বাড়িতে পৌঁছে যাওয়া গিরিরাজ সিং সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেছিলেন। গিরিরাজ সিং বরাবরই জাতীয়তাবাদ, রাম মন্দির এবং জনসংখ্যা নিয়ন্ত্রণের বিষয়ে আইন প্রণয়নের বিষয়টি উজ্জ্বলভাবে উত্থাপন করে আসছেন। তাকে মুখ্যমন্ত্রী হওয়ার বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেছিলেন যে তিনি না মুখ্যমন্ত্রী পদের প্রার্থী, না তিনি সক্ষম। আমি ‘জাহান হুই বলিদান মুখার্জিকে ও কাশ্মীর হামারা হে’ এবং অযোধ্যার রাম মন্দিরের স্বপ্ন নিয়ে এসেছি। দুটোই শেষ, এখন সময় এসেছে আমার মতো লোকেরা রাজনীতি থেকে অবসর নেবেন। “

Related Articles

Back to top button