Press "Enter" to skip to content

যেটা ইংরেজ আর মুঘলরা করতে পারেনি! সেটা রাহুল গান্ধী আর টুকড়ে টুকড়ে গ্যাং করছেঃ গিরিরাজ সিং

শেয়ার করুন -

বিজেপির ফায়ার ব্র্যান্ড নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং রাঁচিতে নাগরিকতা আইনের সমর্থন করে কংগ্রেস, রাউল গান্ধী অ্যার বিরোধীদের এক হাতে নেন। রাহুল গান্ধীকে আক্রমণ করে উনি বলেন, টুকড়ে টুকড়ে গ্যাং এর মানুষ দেশ বাসীকে বিভ্রান্তিতে ফেলার চেষ্টা করছে। যেই কাজ মুঘল অ্যার ইংরেজরা করতে পারেনি, সেটা রাহুল গান্ধী, ওয়াইসি অ্যার টুকড়ে টুকড়ে গ্যাং করছে। কংগ্রেস দুমখো নীতি আপন করে দেশকে বিভ্রান্তিতে ফেলার চেষ্টা করছে।

গিরিরাজ সিং গান্ধী পরিবারের উপর কটাক্ষ করে বলেন, যারা মহত্মা গান্ধীর আদর্শের কথা বলেন তাঁদের মনে করিয়ে দিই যে, ১২ই জুলাই ১৯৪৭ সালে বলেছিলেন যে, যাদের পাকিস্তান থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে তাঁদের ভারতীয় নাগরিক হিসেবে সন্মান দেওয়া উচিৎ। তারাও নিজেদের সম্পূর্ণ ভাবে ভারতীয় নাগরিক মনে করুক। তাঁদের মনে করিয়ে দেওয়া উচিৎ যে, তাঁরা ভারতের সেবা অ্যার ভারতের ঐতিহ্যের সাথে জড়িত হওয়ার জন্য জন্মেছে। তাঁদের যোগ্য সন্মান দেওয়া কর্তব্য।”

নাগরিকতা সংশোধন আইন নিয়ে দেশের আলাদা আলাদা অংশে হওয়া বিক্ষোভ প্রদর্শন নিয়ে কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং কংগ্রেস অ্যার বিরোধীদের উপর তীব্র আক্রমণ করেন। গিরিরাজ সিং এআইএমএম এর নেতা আসাদউদ্দিন ওয়াইসির উপরেও আক্রমণ করেন। উনি বলেন, মোদী ভয় পেয়ে নেই, এরা দেশের মানুষকে ভয় পাইয়ে রেখেছে। এর সাথে সাথে উনি বলেন, গোটা দেশ নাগরিকতা সংশোধন আইনের সমর্থনে দাঁড়িয়েছে। উনি বলেন, রাহুল গান্ধীকে যেমন রাফাল ইস্যু নিয়ে ক্ষমা চাইতে হয়েছিল, তেমনই এই ইস্যুতেও ওনাকে ক্ষমা চাইতে হবে।