নতুন খবরবিনোদন

এক বছর যেতে না যেতেই বড় চমক, নতুন বছরে ফের সুখবর করিনার পরিবারে

মুম্বইঃ নতুন বছরে বলিউড অভিনেত্রী করিনা কাপুর অনুরাগীদের জন‍্য এক বড়সড় চমক নিয়ে হাজির হলেন বেবো। গত বছরেই দ্বিতীয় মাতৃত্বের স্বাদ পেয়েছেন করিনা। তাঁর কোল জুড়ে এসেছে ছোট ছেলে জাহাঙ্গীর আলি খান। করিনার আদরের ‘বেটা’ জেহ। তৈমুর তাঁর চোখের মণি, তবে ছোট ছেলের উপরে মায়া স্বাভাবিক ভাবেই একটু বেশি করিনার। পাপারাৎজির দৌলতে ছোটে নবাবের মুখ প্রকাশ‍্যে এলেও অভিনেত্রী নিজে এখনো মুখ দেখাননি জাহাঙ্গীরের।

তবে মাঝে মধ‍্যেই খুদের ছবি শেয়ার করতে থাকেন তিনি সোশ‍্যাল মিডিয়ায়। বছর শেষের সুখবরটাও করিনার ছোট ছেলেকে জড়িয়েই। গত বছরের শেষ দিনে ছোট্ট জেহ এর একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। হাত পা ছুঁড়ে খেলায় ব‍্যস্ত সে। খিলখিল হাসির ফাঁকে মাড়িতে দুটো ছোট্ট ছোট্ট দুধের দাঁতও দেখা যাচ্ছে।

আর তা দেখেই আহ্লাদে আটখানা করিনা। এটাই নাকি ২০২১ এ সবথেকে বড় উপহার তাঁর কাছে। সেটাও আবার এল ছোট ছেলের কাছ থেকে। আনন্দ ভাগ করে নিতে দেরি করেননি অভিনেত্রী। সেই সঙ্গে অনুরাগীদের নববর্ষের আগাম শুভেচ্ছাও জানিয়েছেন।

এর আগে ছোট ছেলের আরো একটি ছবি শেয়ার করেছিলেন করিনা। সেখানে দেখা গিয়েছে, দেওয়াল ধরে দাঁড়ানোর চেষ্টা করছে ছোট্ট জেহ। তার পরনে একটি ক্রিম রঙা বেবি স‍্যুট। তবে ছবিতে ছেলের মুখ দেখাননি করিনা। জেহ এর ছোট ছোট পা দেখেই মন গলে যায় বলে জানিয়েছেন তিনি। সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন, ‘আমার ছেলে’ আর ‘সময় বয়ে চলেছে’।

একুশের ফেব্রুয়ারিতে দ্বিতীয় সন্তানের জন্ম দেন করিনা। এখনো এক বছরও বয়স হয়নি জেহ এর। প্রথমে মাস কয়েক ছেলেকে আড়ালে রাখলেও এখন দিব‍্যি ক‍্যামেরার সামনে আনছেন সইফ করিনা। প্রায়ই ছোট নবাবের দেখা মেলে তার ন‍্যানির কোলে।

Related Articles

Back to top button