Press "Enter" to skip to content

বিজেপি নেতাকে খুনের চেষ্টায় হামলা দুষ্কৃতীদের! অভিযুক্ত শাসক দল

শেয়ার করুন -

কলকাতাঃ বিজেপির নেতা তথা রাজ্য কমিটির সদস্য কৃষ্ণেন্দুমুখোপাধ্যায়কে লক্ষ্য করে গুলি চলল আসানসোলে। তবে অল্পের জন্য প্রাণ খোয়ানোর হাত থেকে রক্ষা পেয়েছেন তিনি। প্রাপ্ত খবর অনুযায়ী, কলকাতায় দলীয় কর্মসূচী সেরে আসানসোলে নিজের বাড়িতে ফিরছিলেন বিজেপির নেতা। গাড়ি থেকে নামার সময় ওনাকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা।

কৃষ্ণেন্দু মুখোপাধ্যায় জানান, বাড়ির বাইরে গাড়ি রেখে গেট খুলতে যান ড্রাইভার, সেই সময় একটি বাইকে করে দুই থেকে তিনিজন এসে এলোপাথাড়ি গুলি চালানো শুরু করে। সেই মুহূর্তে গাড়ির ভিতরে ছিলেন বলে কোনওক্রমে রক্ষা পান তিনি। এরপর দুষ্কৃতীরা বাইক থেকে নেমে জোর করে গাড়ির দরজা খোলার চেষ্টা করে। সেই সময় বিজেপির নেতা গাড়ির হর্ন বাজানো শুরু করেন। হর্নের আওয়াজ শুনে বাড়ির ভিতর থেকে লোকজন এসে চিৎকার শুরু করে। তখন দুষ্কৃতীরা ভয়ে পালিয়ে যায়। এই ঘটনায় সরাসরি তৃণমূলের (All India Trinamool Congress) দিকেই অভিযোগ তুলেছে বিজেপি।

আরেকদিকে, মালদহের পুখুরিয়ায় বিজেপির মণ্ডল সভাপতিকে লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়েছে। গুরুতর আহত অবস্থায় বিজেপির ওই নেতাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনার জেরে গোটা এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়।

প্রাপ্ত খবর অনুযায়ী সুবেক আলী নামের বিজেপির ওই নেতা সামসিতে দলীয় মিটিং সেরে কুমারগঞ্জে নিজের বাড়ির দিকে যাচ্ছিলেন। সেই সময় পুখুরিয়ায় ওনার পথ আটকে দাঁড়ায় দুষ্কৃতীরা। এরপর ওনাকে লক্ষ্য করে চলে এলোপাথাড়ি গুলি। একটি গুলি এসে সুবেকের বামহাতে লাগে। দুষ্কৃতীরা সেখান থেকে পালিয়ে যাওয়ার পর ওনাকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সুবেক আলী বর্তমানে মালদহের মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন।