অপরাধনতুন খবরপশ্চিমবঙ্গ

প্রতিমা নিরঞ্জন সেরে ফেরার পথে হামলা, উত্তেজনা ছড়াল দুর্গাপুরে

দুর্গাপুরঃ দুর্গাপুরে একাদশীর দিনে প্রতিমা নিরঞ্জনকে কেন্দ্র করে সংঘর্ষের খবর সামনে আছে। শনিবার রাতে প্রতিমা বিসর্জন করে বাড়ির দিকে ফেরা ভক্তদের উপরে অজ্ঞাত পরিচয়দের হামলা করার অভিযোগ উঠেছে। এমনকি বোমা হামলাও করা হয়েছে। ঘটনার পর উত্তেজনা ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

জানা গিয়েছে যে, এই ঘটনার পর বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর চালানো হয়। এই ঘটনা দুর্গাপুরের অন্নপূর্ণা এলাকায় ঘটেছে। প্রাপ্ত খবর অনুযায়ী, হামলাকারীরা হামলা করার পর এলাকা ছেড়ে পালায়।

ঘটনার খবর পেতেই এলাকায় পৌঁছায় পুলিশ বাহিনী। প্রশাসনের তরফ থেকে আহতদের হাসপাতালে পাঠানো হয় ও এলাকার মানুষকে শান্ত করা হয়। এসপি ধ্রুবজ্যোতি মুখার্জী জানিয়েছেন, এই হামলা কয়েকজন আহত হয়েছে তাঁদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে জাওয়া হয়েছে। তিনি জানান, এখনও হামলাকারীদের সনাক্ত করা যায়নি, সবাই পলাতক। তিনি জানান, পুলিশের টিম তদন্তে নেমেছেন, খুব শীঘ্রই তাঁদের গ্রেফতার করা হবে।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, প্রতিমা নিরঞ্জন করে ফেরা ভক্তদের কাছে মদের টাকা চাওয়া নিয়ে বচসা শুরু হয়। পাশের পাড়ার একদল যুবক বিসর্জন সেরে ফেরা ভক্তদের কাছে মদ খাওয়ার জন্য টাকা চায়। তাঁরা সেটা দিতে অস্বীকার করার পর হামলা করে অজ্ঞাত পরিচয়রা। প্রথমে তাঁরা কয়েকজনকে মারধর করে, এরপর বোমা হামলাও করে।

দুই পক্ষের এই সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। মানুষের মধ্যে ছড়ায় আতঙ্ক। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। যদিও, পুলিশের তরফ থেকে বোমাবাজি করার ঘটনাকে অস্বীকার করা হয়েছে।

Related Articles

Back to top button