নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

দুই কেজি সোনা চুরি করে হাওয়া, তৃণমূল নেতার বাড়িতে হানা দিল গুজরাট পুলিশ

ঘাটালঃ গুজরাট থেকে সোনা চুরি করে পালানোর ঘটনায় তৃণমূল সাংসদ দীপক অধিকারী (দেব)-র প্রতিনিধি রাম মান্নার বাড়িতে আচমকাই হানা দিল গুজরাটের পুলিশ। এই কাণ্ড প্রকাশ্যে আসার পর ফের রাজ্যে রাজনৈতিক আবহাওয়া গরম হয়ে উঠেছে।

প্রাপ্ত খবর অনুযায়ী, কয়েক মাস আগে গুজরাটের একটি সোনার দোকান থেকে দুই কেজি সোনা চুরি করে বাড়িতে পালিয়ে এসেছিল ঘাটালের রাম মান্না। সেই সোনার দোকানের মালিকের অভিযোগের উপর ভিত্তি করেই গুজরাট পুলিশ মামলা দায়ের করে। আর এবার সেই অভিযোগের ভিত্তিতেই সরাসরি রাম মান্নার বাড়িতে এসে হানা দেয় গুজরাট পুলিশ। এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে তাপস মণ্ডল নামের এক ব্যক্তিকে গ্রেফতারও করা হয়েছে।

গুজরাট পুলিশের জিজ্ঞাসাবাদে তাপস মণ্ডল জানিয়েছে যে, সে অভিযুক্ত রাম মানাকে নগদ ৫০ লক্ষ টাকা আর ৯৭০ গ্রাম সোনা দিয়েছিল। তাপস মণ্ডলকে জেরা করে তাঁর স্বীকারোক্তি মেলার পর রাম মানাকে জিজ্ঞাসাবাদ চালাতে ঘাটালে আসে গুজরাট পুলিশ।

ঘাটাল পুলিশের সাহায্য নিয়েই রাম মান্নার বাড়িতে পৌঁছে যায় গুজরাট পুলিশ। যদিও, বাংলা, গুজরাট পুলিশের এই যৌথ অভিযান চালানোর সময় বাড়িতে ছিল না রাম মান্না। অভিযুক্তকে না পেয়ে তাঁর স্ত্রী রুপা মান্নার সঙ্গে দীর্ঘক্ষণ কথাবার্তা চালান পুলিশ কর্মীরা। অভিযুক্ত রাম মান্নার স্ত্রী তৃণমূল পরিচালিত ঘাটাল পঞ্চায়েত সমিতির সভাপতি। রুপাদেবী জানান, তাঁর স্বামী রাম মান্না দলের কাজের জন্য বাইরে গিয়েছে।

Related Articles

Back to top button