অপরাধনতুন খবর

আবারও খুন বিজেপির কর্মী, মৃতের ছেলে বলল তৃণমূল মেরে ঝুলিয়ে দিয়েছে!

কলকাতাঃ গতকাল বিকেলে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি বছর পঞ্চান্নর বিজেপি (bharatiya Janata party) কর্মী গণেশ রায়। আজ সকালে বাড়ি থেকে প্রায় দেড় কিমি দূরে গোঘাট স্টেশনের কাছে ওনার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। বিষয়টি প্রকাশ্যে আসতেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ বাহিনী। এরপর দেহটি ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় শাসক দল তৃণমূলের (All India Trinamool Congress) দিকে অভিযোগ করেছে মৃত গণেশ রায়ের পরিবার এবং বিজেপি।

এই ঘটনার প্রতিবাদে আজ সকালে আরামবাগ থেকে মেদিনীপুর যাওয়ার রাস্তা অবরোধ করে বিজেপি। পরিজনেরা জানান, লোকসভার নির্বাচনের আগে থেকেই তৃণমূল থেকে লাগাতার হুমকি দেওয়া হচ্ছিল ওনাকে। আর এবার সেই হুমকির শেষ পরিণতি দেখতে পারলাম আমরা। গণেশ রায়ের ছেলে জানান, তৃণমূলের দুষ্কৃতীরাই বাবাকে মেরে ঝুলিয়ে রেখেছে।

বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষ বলেন, তৃণমূলের হিংসার রাজনীতির কারণেই এই ঘটনা ঘটেছে। শুধু গণেশ রায়ই না, এরকম বহু বিজেপি কর্মীকে একে একে খুন করছে তৃণমূল। এমনকি বিজেপির বিধায়ককেও ছাড়েনি ওঁরা। আরেকদিকে তৃণমূল সমস্ত অভিযোগ অস্বীকার করেছে।

তৃণমূলের স্থানীয় বিধায়ক মানস মজুমদার জানিয়েছেন, গণেশ রায় একজন দিনমজুর ছিল, বিজেপি ওকে ওঁদের দলের কর্মী বানিয়ে নিয়েছে। লাশ নিয়ে রাজনীতি করছে বিজেপি। তবে তাঁরা এই কাজে সফল হবে না। পুলিশ গোটা ঘটনার তদন্ত করে সত্য সামনে আনবে।

 

Back to top button
Close