Press "Enter" to skip to content

ভিডিওঃ সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছুটি পেয়ে ভারত মাতার স্লোগানে মুখরিত হলেন BSF জওয়ানরা

শেয়ার করুন -

জয়পুরঃ বর্ডার সিকিউরিটি ফোর্স (BSF) এর ৪২ জন জওয়ান করোনাকে হারিয়ে দিলেন। শুক্রবার তাদের যোধপুর হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছে। দেশের সীমান্তের রক্ষা করা এই জওয়ানরা হাসপাতাল থেকে ছুটি পেয়ে ‘ভারত মাতার জয়” আর ‘বন্দেমাতরম” স্লোগান দেন। আপানদের জানিয়ে দিই, এই জওয়ানরা রাজধানী দিল্লীর জামা মসজিদের পাশে নিজ কর্মে নিযুক্ত ছিলেন, পরে এদের মধ্যে করোনার সংক্রমণ পাওয়া যায়।

দেশজুড়ে করোনায় আক্রান্তদের সংখ্যা লাগাতার বেড়েই চলেছে। দেশে বগত ২৪ ঘণ্টায় করোনার ৩ হাজার ৯৬৭ টি মামলা সামনে এসেছে। আর ১০০ জনের মৃত্যু হয়েছে। কেন্দ্রীয় স্বাস্থ এবং পরিবার কল্যাণ মন্ত্রালয়ের তরফ থেকে জারি পরিসংখ্যান অনুযায়ী, গোটা দেশে করোনা পজেটিভ এর মামলা বেড়ে ৮১ হাজার ৯৭০ হয়েছে।

মোট মামলার মধ্যে ৫১ হাজার ৪০১ টি মামলা সক্রিয়। ২৭ হাজার ৯৭০ জন এই মারক ভাইরাসকে হারিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এছাড়াও গোটা দেশে এখনো পর্যন্ত ২ হাজার ৬৯৪ জনের মৃত্যু হয়েছে।

আজ পশ্চিমবঙ্গে করোনার ৮৪ টি নতুন মামলা সামনে এসেছে। রাজ্যের স্বাস্থ দফত্রের থেকে পাওয়া খবর অনুযায়ী, গোটা রাজ্যে করোনার মামলা বেড়ে ২ হাজার ৪৬১ হয়ে গেছে। এছাড়াও রাজ্যে এখনো পর্যন্ত ১৫৩ জনের মৃত্যু হয়েছে এই মারক ভাইরাসে। রাজ্যে ৮২৯ জন করোনায় আক্রান্ত রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।