অপরাধনতুন খবর

বিড়ালের নসবন্দি করাতে হাসপাতালে গিয়ে দুই কর্মীকে পেটালেন নাসিরুদ্দিনের মেয়ে!

হাসপাতালে গিয়ে কর্মীদের মারধর করল হিবা শাহ! আরেকদিকে বাবা নাসিরউদ্দিন বলছেন, ভারতে থাকতে ওনার ভয় লাগে!

প্রবীণ সিনেমা অভিনেতা নাসিরউদ্দিন শাহ (Naseeruddin Shah) এর মেয়ে হিবা শাহ (heeba shah) এর উপর একটি ক্লিনিকে গিয়ে মারপিটের অভিযোগ উঠেছে। এই ঘটনার একটি ভিডিও সামনে এসেছে, যেখানে হিবা শাহকে দুই মহিলা কর্মচারীকে মারধর কোর্টে দেখা যায়। শোনা যাচ্ছে যে, নাসিরউদ্দিন শাহ এর মেয়ে হিবা শাহ ভেটেনারি ক্লিনিকে গিয়ে মহিলা কর্মীদের মারধর করেন। এই ঘটনা সিসিটিভিতে কয়েদ হয়।

ভেটেনারি ক্লিনিক হিবা শাহ এর বিরুদ্ধে মুম্বাই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে। অভিযোগ হিবা ভেটেনারি ক্লিনিকের দুই মহিলাকে মারধর করেছে। ক্লিনিক প্রশাসন মুম্বাই পুলিশের কাছে সিসিটিভি ফুটেজ জমা দিয়েছে। পুলিশ অভিনেত্রী হিবা শাহ এর বিরুদ্ধে FIR দায়ের করে তদন্ত শুরু করে দিয়েছে।

১৬ই জানুয়ারি বার্সোবার ওয়াইল উড পার্কে থাকা অভিনেত্রী হিবা শাহ এর বান্ধবী সুপ্রিয়া শর্মা ভেটেনারি ক্লিনিকে বিড়ালের নির্বীজন এর জন্য দুটি বেড বুক করেছিলেন। কিন্তু কিছু কারণ বশত তিনি সেদিন সেখানে যেতে পারেন নি, আর সেই জন্য সেখানে হিবা দুই বিড়ালকে নিয়ে সেখান পৌঁছায়।

ক্লিনিকের সংস্থাপক জানান, ১৬ই জানুয়ারি দুপুর ২ঃ৫০ নাগাদ হিবা শাহ দুটি বিড়ালকে নিয়ে নির্বীজন এর জন্য নিয়ে আসেন। সেখানে এক কর্মচারী ওনাকে ৫ মিনিটের জন্য দাঁড়াতে বলেন, কারণ তখন সার্জারি চলছিল। কিন্তু মাত্র দুই থেকে তিন মিনিটের মাথায় হিবা ক্ষোভে ফেটে পড়েন আর সেখানকার কর্মচারীদের বলেন, তুমি জানো আমি কে? তোমরা আমাকে এতক্ষণ ধরে এখানে বসিয়ে রেখেছ, কেউ এরকম আচরণ করতে পারে?

শোনা যায় যে, যখনই সেখানে উপস্থিত কর্মচারীরা চিকিৎসার জন্য হিবার কাছে পেপার সাইন কোর্টে বলেন, তখন হিবা আরও ক্ষোভে ফেটে পড়েন এবং কর্মচারীদের কটু কথা বলতে শুরু করেন। হিবার এরকম দুর্ব্যবহারের জন্য যখন সেখানকার কর্মচারীরা ওনাকে সেখান থেকে বেরি যেতে বলেন, তখন হিনা এক কর্মচারীকে থাপ্পড় মেরে দেন। আরেকজনকে ঘুসি মারেন। হাসপাতাল প্রশাসন এই ঘটনার পর পুলিশের কাছে হিনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।

Back to top button
Close