নতুন খবরভারতবর্ষ

দিল্লী হিংসায় ক্ষতিগ্রস্ত হিন্দুদের জন্য এগিয়ে এল গ্লোগাল হিন্দু ওয়ার্ল্ড! ১৫ লক্ষ করে দেওয়া হবে আর্থিক সাহায্য

নয়া দিল্লীঃ বিজেপির (BJP) নেতা তথা দিল্লী কপিল মিশ্রা (Kapil Mishra) দিল্লী দাঙ্গায় (Delhi Riot) সর্বস্ব খুইয়ে দেওয়া হিন্দুদের জন্য ক্রাউড ফান্ডিং করছেন। উনি সমস্ত এনআরআই আর গ্লোগাল হিন্দু ওয়ার্ল্ডের (Global Hindu World) কাছে নির্যাতিতদের সাহায্যের জন্য চাঁদা দেওয়ার আবেদন করেছেন। এক কোটি টাকার চাঁদা যোগাড়ের লক্ষ্য রেখেছেন তিনি। ২৪ ঘণ্টার মধ্যে ৪৫ লক্ষ টাকা যোগাড়ও হয়ে গেছে।

কপিল মিশ্রা মিলাপ.ওআরজি এর লিঙ্ক ট্যুইটারে শেয়ার করে রবিবার লেখেন, ‘১৪ পরিবার যাঁদের কেউ না কেউ দিল্লী দাঙ্গায় মারা গেছে। শয়ে শয়ে পরিবার যাঁদের সমস্ত কিছু খুইয়ে গেছে। ১৫০ এর বেশি মানুষ যারা গুলিতে আহত হয়েছে। আমি সমস্ত NRIs আর গ্লোবাল হিন্দু ওয়ার্ল্ডের কাছে আবেদন করছি যে, আপনারা মুক্ত হস্তে তাঁদের সাহায্যের জন্য দান করুন।”

দিল্লী দাঙ্গা পীড়িতদের সাহায্যের নামে বানানো একটি পেজে ১৪ জন হিন্দুদের নাম দেওয়া হয়েছে, যারা এই দাঙ্গায় মারা গেছেন। ক্রাউড ফান্ডিং এর লখ্যের তথ্য দিয়ে লেখা হয়েছে, ‘কপিল মিশ্রা আর ওনার টিম এদের সাহায্যের জন্য ২৪ ঘণ্টা কাজ করছে। এই ফান্ডের লক্ষ্য সর্বস্ব খুইয়ে দেওয়া হিন্দু পরিবারদের ১৫ লক্ষ টাকা করে দেওয়া।”

শোনা যাচ্ছে যে, এই ক্যাম্পেইন ধর্ম কোষের তরফ থেকে চালানো হচ্ছে। এটি ধার্মিক ভলেন্টিয়ার্সদের একটি সংগঠন যারা বিজেপির নেতা কপিল মিশ্রার সাথে মিলে কাজ করছে।

Back to top button
Close