Press "Enter" to skip to content

৯০ এমএল RUM এর মধ্যে এক চামচ গোলমরিচ মিশিয়ে খেলেই বাপ বাপ করে পালাবে করোনা! দাবি কাউন্সিলরের

শেয়ার করুন -

নয়া দিল্লীঃ গোটা বিশ্ব করোনার প্রকোপে। আর এই মহামারী থেকে উদ্ধারের জন্য প্রতিটি দেশের গবেষকই দিনরাত এক করে ভ্যাকসিন আবিস্কার করার কাজে লেগেছেন। বেশ কয়েকটি দেশে ভ্যাকসিনের হিউম্যান ট্রায়ালও শুরু হয়েগেছে। আর এরমধ্যে কিছু কিছু মানুষ করোনা তাড়ানোর জন্য নিজের মতো অবাক করা যুক্তি দিয়েই চলেছে। এর আগে পাকিস্তানের এক মৌলবি বলেছিল যে, বেশি করে ঘুমালে করোনা মরে যাবে। এছাড়াও ভারতে আবার কয়েকজন বলেছিল গো-মুত্র খেলে নাকি করোনা পালাবে।

অনেকেই আবার মদ খেয়ে করোনা ভাগানর নিদান দিয়েছেন। সেই ক্রমেই এবার এক কংগ্রেস বিধায়কের নাম উঠে এলো। কর্ণাটকের এক কংগ্রেস (Congress) কাউন্সিলের ভিডিও (Video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হচ্ছে। ওই ভিডিওতে উনি দাবি করছেন যে, RUM এর মধ্যে রয়েছে করোনার মারার ফর্মুলা। RUM এর মধ্যে শুরু একটি গোলমরিচ মিশিয়ে খেয়ে নিন। আর করোনা বাপ বাপ করে পালাবে।

তিনি RUM আর গোলমরিচ দিয়ে বানানো করোনা মারার ওষুধের রেসিপিও শেয়ার করেন। উনি ভিডিওতে বলেন, ৯০ এমএল RUM এর মধ্যে এক টি-স্পুন গোলমরিচ গুঁড়ো মেশাতে হবে। এরপর গোলমরিচ গুঁড়োতা RUM এর মধ্যে ভালো করে মিশিয়ে নিতে হবে। এর সাথে চাট হিসেবে দুটি হাফ ফ্রায়েড অমলেটও রাখতে হবে। ব্যাস এটা খেলেই করোনা বাপ বাপ করে পালাবে। কংগ্রেস কাউন্সিলরের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হচ্ছে। ওনাকে দেখেই বোঝা যাচ্ছে যে, উনি ঠিক কতটা নেশা করে আছেন।

ম্যাঙ্গালুরু থেকে ১০ কিমি দূরে উল্লাল শহরের কংগ্রেস কাউন্সিলরের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর চারিদিকে হাসির রোল পড়েছে। যদিও এটাই প্রথম না, এর আগে রাজস্থানের এক কংগ্রেস বিধায়কও দাবি করেছিলেন যে, মদ খেলে করোনা হবেনা। দেশজুড়ে যখন লকডাউনের কারণে সমস্ত মদের দোকান বন্ধ ছিল। তখন তিনি মুখ্যমন্ত্রীকে চিঠি লিখে মদের দোকান খোলার সুপারিশ করেছিলেন। তিনি যুক্তি দিয়েছিলেন যে, মদ খেলে করোনা পালায় তাই মদের দোকান খুলে দেওয়া হোক।