Press "Enter" to skip to content

যখন যখন আমার সাইবার যোদ্ধারা দায়িত্ব নিয়েছে, তখন তখন বিজেপি জয়ী হয়েছেঃ অমিত শাহ

শেয়ার করুন -

দিল্লী বিধানসভা (Delhi Election) নির্বাচন নিয়ে রাজনৈতিক পারদ তুঙ্গে। আর এরই মধ্যে আজ স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah) দিল্লীতে বিজেপি (BJP) জয়ী হবে বলে দাবি করেন। একটি অনুষ্ঠানে অমিত শাহ বলেন, এরকম অনেক নির্বাচন এসেছে যেখানে মনে হয়েছে যে এবার জয় খুব মুশকিল, কিন্তু যখন যখন আমার সাইবার যোদ্ধারা যুদ্ধের দায়িত্ব নেয়, তখন তখন বিজয় নরেন্দ্র মোদী আর বিজেপির হয়েছে।

আমিত শাহ আজকাল দিল্লী নির্বাচন নিয়ে জোরদার প্রচারে নেমেছেন। জনসভা ছাড়াও উনি রোড শোও করছেন। আর ওনার নিশানায় এবার দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল। আর তিনি এবার দিল্লীর শাহিনবাগ ইস্যুতে জোর দিয়ে প্রচারে নেমেছেন।

আপনাদের জানিয়ে রাখি, দিল্লীর ৭০ টি বিধানসভা আসনের জন্য আগামী ৮ই ফেব্রুয়ারি ভোট গ্রহণ হবে। আর ১১ ই ফেব্রুয়ারি ভোট গণনা। মনোনয়ন দাখিলের পর সমস্ত প্রার্থী নির্বাচনী প্রচারে নেমেছেন। জায়গায় জায়গায় রোড শো করা হচ্ছে।

একদিকে দিল্লীর শাসক দল আম আদমি পার্টি জল আর বিদ্যুৎ বিনামূল্যে করে দেবে বলে প্রচার চালাচ্ছে। আরেকদিকে বিজেপি দিল্লীর অবৈধ কলোনি গুলোকে বৈধ করা কেন্দ্র সরকারের সিদ্ধান্ত নিয়ে প্রচার চালাচ্ছে। এছাড়াও নাগরিকতা আইন নিয়ে প্রচার চালানো হচ্ছে।