নতুন খবরভারতবর্ষ

যারা মোবাইল বন্ধ রেখেছেন সামনে আসুন, নাহলে হবে অ্যাকশন! জামাতিদের হুঁশিয়ারি স্বরাষ্ট্র মন্ত্রীর

মুম্বাইঃ করোনায় সবথেকে বেশি আক্রান্ত ()। আর এবার ের স্বরাষ্ট্র মন্ত্রী ( ) ের () সদস্যদের কড়া হুঁশিয়ারি দিয়ে সামনে আসার জন্য বলেছেন। উনি বলেন, যদি লুকিয়ে থাকা মানুষ গুলো সামনে না আসে, তাহলে তাঁদের বিরুদ্ধে নেওয়া হবে কড়া অ্যাকশন। এর সাথে সাথে দেশমুখ দেশে লাগাতার করোনার আক্রান্তদের সংখ্যা বৃদ্ধি নিয়ে দিল্লী পুলিশকে দায়ি করেছেন। উনি বলেছেন, দিল্লী পুলিশ যদি মরকজের অনুমতি না দিত, তাহলে আজ দেশের এই পরিস্থিতি হত না।

অনিল দেশমুখ তাবলীগ জামাতের সদস্যদের হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘মহারাষ্ট্রে ফেরত আসা তাবলীগ জামাতের ৫৭ জন সদস্য নিজের মোবাইল অফ রেখেছেন, ওঁরা লুকিয়ে থাকার চেষ্টা করছে। যদি বাইরে না আসে, তাহলে আমরা সবার বিরুদ্ধে অ্যাকশন নেব।” আপনাদের জানিয়ে দিই, দিল্লীর নিজামুদ্দিন তাবলীগ জামাতে অংশ নেওয়া সদস্যদের মধ্যে অনেকের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে। আর এরপর গোটা দেশে করোনায় আক্রান্তদের সংখ্যা বেড়ে গেছে।

দেশমুখ গোটা দেশে লাগাতার করোনায় আক্রান্তদের সংখ্যা বৃদ্ধি নিয়ে দিল্লী পুলিশকে দায়ি করেছেন। উনি বলেছেন, ‘দিল্লীর মতই মহারাষ্ট্রেও তাবলীগ জামাতের অনুষ্ঠান হওয়ার কথা ছিল। ওই অনুষ্ঠানে প্রায় ৫০ হাজার জামাতি জড় হত। কিন্তু আমরা অনুমতি দিইনি। কিন্তু দিল্লী পুলিশ মরকজের জন্য অনুমতি দিয়ে দেয়। দিল্লী পুলিশ এদের জড় হওয়ার থেকে কেন আটকালো না?”

আপনাদের জানিয়ে দিই, মহারাষ্ট্র দেশের প্রথম রাজ্য যেখানে করোনায় আক্রান্তদের সংখ্যা ১ হাজার পার করে গেছে। দেশমুখ বলেন, মঙ্গলবার গোটা রাজ্যে ১৫০ টি নতুন করোনা পজেটিভ এর মামলা সামনে এসেছে। এর মধ্যে ১১৬ টি মামলা শুধু মুম্বাই থেকেই এসেছে।

Back to top button
Close