নতুন খবরভারতবর্ষ

বাড়ির সম্মুখভাগে ছত্রপতি শিবাজী ও প্রধানমন্ত্রী মোদীর ছবি আঁকালেন এক ব্যাক্তি, ভাইরাল হলো ছবি

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনপ্রিয়তা যেভাবে শিখরে পৌঁছেছে তা নিঃসন্দেহে ভারতবর্ষে এক নতুন রেকর্ড করেছে। কোনো রাজনৈতিক নেতার বিশেষ করে প্রধানমন্ত্রীর এমন জনপ্রিয়তা খুব কম জনের ক্ষেত্রে দেখা গেছে বলে ধারণা বিশেষজ্ঞদের। অনেকে এও দাবি করেন, প্রধানমন্ত্রী মোদীর জনপ্রিয়তা ইন্দিরা গান্ধীর তৎকালীন জনপ্রিয়তাকে টক্কর দেওয়ার ক্ষমতা রাখে। অবশ্য অনেকেই এই মতের উপর আপত্তিও প্রকাশ করে।

সম্প্রতি এক ছবি ভাইরাল হচ্ছে যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল চর্চা শুরু হয়েছে। আসলে এক ব্যাক্তি তার বাড়িতে প্রধানমন্ত্রী মোদীর ছবি আঁকিয়েছেন। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।

বাড়ির একদিকে প্রধানমন্ত্রী মোদীর ছবি অন্যদিকে ছত্রপতি শিবাজী মহারাজের ছবি দেখা যাচ্ছে। একই সাথে বাড়িটির দেওয়ালে জাতীয় পতাকার ছবিও অঙ্কন করা হয়েছে। জানিয়ে দি, বাড়িতি তেলেঙ্গানার বাসিন্দা মহেশ গৌডের। তেলেঙ্গানার করিমনগর জেলার মহেশ প্রধানমন্ত্রী মোদীর প্রতি শ্রদ্ধা জানিয়ে তার বাড়ির সম্মুখভাগ এমনভাবে সাজিয়ে তুলেছেন বলে জানা গেছে।

বাড়িকে এমন ভাবে সাজানো নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেকে মহেশ বাবুর প্রশংসায় মুখরিত হয়েছে। স্থানীয়রা খবর পাওয়ার পর মহেশ বাবুর বাড়ি দেখার জন্য ভিড়ও জমাচ্ছেন। করিমনগরের বিজেপি সাংসদ সঞ্জয় কুমার বলেছেন, আমার গর্ব হচ্ছে যে আমার এলাকার মানুষ প্রধানমন্ত্রী মোদীর প্রতি এমন শ্রদ্ধা জানিয়েছেন।

Related Articles

Back to top button